Covid Restriction: জিম খোলার অনুমতি নবান্নের; ছাড় আউটডোর শুটিং ও যাত্রায়

জারি হল নয়া নির্দেশিকা।

Updated By: Jan 17, 2022, 09:22 PM IST
 Covid Restriction: জিম খোলার অনুমতি নবান্নের; ছাড় আউটডোর শুটিং ও যাত্রায়

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে বিধিনিষেধে (Covid Restriction) ছাড়। কোভিড বিধি মেনে এবার জিম (Gym) খোলার অনুমতি দিল নবান্ন। ছাড় দেওয়া হল সিনেমা ও টিভির আউটডোর শুটিং (Outdoor Shooting) ও যাত্রার (Yatra) ক্ষেত্রেও ।

নিয়মের বিশেষ কোনও অদলবদল হয়নি। বহাল রয়েছে নাইট কার্ফু-ও। শনিবার যখন রাজ্যে বিধিনিষেধের  মেয়াদ ৩১ জানুয়ারি পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়, তখন বিয়েবাড়িতে  ৫০ জনের পরিবর্তে ২০০ জনের উপস্থিতির অনুমতি দেওয়া হয়। এমনকী, ফাঁকা জায়গায় মেলা আয়োজন করা যাবেও বলে জানানো হয়। 

আরও পড়ুন: Covid 19: মাদুলিতেই উধাও হবে করোনা! হলদিয়ার 'বাবা'-কে খুঁজছে পুলিস

এদিকে কোভিড বিধি মেনে রাজ্যে জিম খোলার দাবি উঠেছিল। বিভিন্ন জায়গায় মৌন মিছিল করেছিলেন জিম মালিকরা। যাঁরা নিয়মিত জিমে যান, তাঁরা-ও পা মিলিয়েছিলেন মিছিলে। এদিন ফের নবান্ন থেকে নির্দেশিকা জারি করা হল। নয়া নির্দেশিকায় বলা হয়েছে,  রাত ৯টা পর্যন্ত ৫০ শতাংশ লোক  নিয়ে জিম খোলা যাবে। আউটডোর হলে ৫০ শতাংশ ও ইন্ডোরের ক্ষেত্রে ২০০ দর্শক নিয়ে যাত্রা করার ক্ষেত্রে ছাড়পত্র দেওয়া হল। একই নিয়ম বহাল থাকবে সিনেমা ও টিভির আউটডোর শুটিং-র ক্ষেত্রেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.