তরুণীর অশ্লীল ছবি ভাইরাল করার অভিযোগে গ্রেফতার ২

বন্ধুর সূত্রেই ফোটোশুটে গিয়েছিলেন মহিলা।

Updated By: Jul 25, 2021, 03:01 PM IST
তরুণীর অশ্লীল ছবি ভাইরাল করার অভিযোগে গ্রেফতার ২
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: মহিলাকে বলা হয়েছিল ছবি তোলা হচ্ছে বিজ্ঞাপনের জন্য, অথচ সেই ছবি চলে গেল সোশ্যাল মিডিয়ায়! ক্ষুব্ধ অপমানিত মহিলা অভিযোগ করেন সাইবার ক্রাইম থানায়। অভিযোগের ভিত্তিতে ধৃত দুই। আজ তাঁদের বিধাননগর আদালতে তোলা হল।

সোদপুরের বাসিন্দা এক মহিলাকে মডেল ফোটোশুটের জন্য সল্টলেকের এক হোটেলে ডাকা হয়েছিল। মহিলার বন্ধু জয়শ্রী মৈত্র বলেছিলেন তিনি নিজেও পেশায় একজন মডেল। তাঁর কাছে কাজের 'অফার' আছে। ফলে বন্ধু ভরসা করেছিলেন বন্ধুকে। তিনি জয়শ্রীর সূত্রেই ফোটোশুটের জায়গায় পৌঁছে গিয়েছিলেন। সোদপুরের বাসিন্দা ওই মহিলাকে বলা হয়েছিল, তাঁর এই সব ছবি বিজ্ঞাপনে ব্যবহার করা হবে। 

আরও পড়ুন: মোদী বিরোধী মুখ মমতাই! দিলীপের কটাক্ষ, ''মুখ্যমন্ত্রী এখন প্রমোশন চাইছেন''

কিন্তু পরে তিনি দেখেন, তাঁর সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়েছে। তাঁর পরিচিতেরাই তাঁকে প্রথমে জানান, তাঁর ছবি সোশ্যালে দেখা যাচ্ছে। তখনই তিনি বিধাননগর সাইবার ক্রাইম থানায় এ নিয়ে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিস গ্রেফতার করে দু'জনকে। তার মধ্য়ে আছেন ওই বন্ধু-মহিলা জয়শ্রী মৈত্র। অন্য জন প্রতাপ ঘোষ। ধৃতদের একজনের বাড়ি দমদমে, অন্যজনের রানাঘাটে।  

আজ, রবিবার অভিযুক্তদের বিধাননগর আদালতে হাজির করা হয়। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: শ্বশুরবাড়িতে ঝগড়া, মঙ্গল থেকে সাড়া নেই, শনিতে করুণ পরিণতি বিক্রমগড়ের গৃহবধূর

.