Newtown: মানসিক অবসাদে আত্মহত্যা? টেকনো সিটি থানার ব্যারাকে মিলল SI-র ঝুলন্ত দেহ

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পুলিসমহলে।

Updated By: Sep 23, 2021, 06:29 PM IST
Newtown: মানসিক অবসাদে আত্মহত্যা? টেকনো সিটি থানার ব্যারাকে মিলল SI-র ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: মানসিক অবসাদে আত্মহত্যা? টেকনো সিটির থানার ব্যারাক থেকে উদ্ধার হল পুলিসকর্মীর ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল নিউটাউনে।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম দিব্যেন্দু মাণিক। বিধাননগর কমিশনারেটের অন্তর্গত নিউটাউনের টেকনো সিটি থানার এসআই পদে কর্মরত ছিলেন তিনি। থানার উপরে ব্যারাকেই থাকতেন। এদিন মর্নিং শিফটে ডিউটি ছিল দিব্যেন্দুর। সকালে যখন ডাকতে যান, তখন ঘরের ভিতরে ওই পুলিস আধিকারিকের ঝুলন্ত দেহ দেখতে পান সহকর্মীরাই। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। খবর দেওয়া হয় পুলিসের উচ্চ পদস্থ আধিকারিকদের। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। মৃতের পরিবারের সঙ্গেও ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে। 

আরও পড়ুন: By-Poll: ভোটের দিন ছুটি ঘোষণা করেছি, বেসরকারি কর্মীরাও সবেতন ছুটি পাবেন: Mamata

কীভাবে মৃত্যু? সহকর্মীদের দাবি, অত্যন্ত দক্ষ ও কর্মঠ অফিসার হিসেবেই পরিচিত ছিলেন দিব্যেন্দু। তবে, ইদানিং মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সেকারণেই সম্ভবত আত্মহত্যা করেছেন। কী কারণে অবসাদ? পারিবারিক অশান্তি নাকি পেশাগত সমস্যা? খতিয়ে দেখা হচ্ছে। এর আগে পশ্চিম মেদিনীপুরের কেশপুরেও থানা লাগোয়া ব্যারাক থেকে পুলিস আধিকারিকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। মৃতের নাম সঞ্জয় চৌধুরী। তিনিও এসআই পদে কর্মরত ছিলেন । আত্মহত্যা নয়, বরং বিষ্ণপুর থানায় কর্মরত এক পুলিসকর্মীর বিরুদ্ধে পরিকল্পনামাফিক খুনের অভিযোগ করেছেন স্ত্রী।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)