জাদুকরের জন্মদিনে শুভেচ্ছার জাদু

আজ ৩১ জুলাই। ১৯৪৬ সালের আজেকর দিনেই জন্ম হয়েছিল পি সি সরকার জুনিয়রের। কিন্তু তিনি যখন বছর পঁচিশের, তখনই প্রয়াত হন, তাঁর বাবা পি সি সরকার সিনিয়র। জুনিয়র পি সি সরকারও চেয়েছিলেন, তাঁর বাবার মতোই বিখ্যাত ম্যাজিশিয়ান হতে। আজ ৬৯ বছর বয়সে এসে পি সি সরকার জুনিয়র সম্ভাবত, তাঁর বাবার মতো ম্যাজিশিয়ানই হননি, বরং, কখনও কখনও কিছু কিছু ম্যাজিকের ক্ষেত্রে তাঁর বাবাকে ছাপিয়েও গিয়েছেন।

Updated By: Jul 31, 2016, 04:05 PM IST
জাদুকরের জন্মদিনে শুভেচ্ছার জাদু

ওয়েব ডেস্ক: আজ ৩১ জুলাই। ১৯৪৬ সালের আজেকর দিনেই জন্ম হয়েছিল পি সি সরকার জুনিয়রের। কিন্তু তিনি যখন বছর পঁচিশের, তখনই প্রয়াত হন, তাঁর বাবা পি সি সরকার সিনিয়র। জুনিয়র পি সি সরকারও চেয়েছিলেন, তাঁর বাবার মতোই বিখ্যাত ম্যাজিশিয়ান হতে। আজ ৬৯ বছর বয়সে এসে পি সি সরকার জুনিয়র সম্ভাবত, তাঁর বাবার মতো ম্যাজিশিয়ানই হননি, বরং, কখনও কখনও কিছু কিছু ম্যাজিকের ক্ষেত্রে তাঁর বাবাকে ছাপিয়েও গিয়েছেন।

আরও পড়ুন আবেশ এটা তোর জন্য

জুনিয়র পি সি সরকার বেশি বিখ্যাত ম্যাজিকের সাহায্যে জিনিসকে ভ্যানিশ করার জন্য। শুধু ছোট ছোট জিনিসই নয়, পি সি সরকার জুনিয় জনসমক্ষে ভ্যানিস করে দিয়েছেন আস্ত এক-একটা ট্রেনকেও! শুধু তাই নয়, আস্ত তাজমহলও ২ মিনিটের জন্য তিনি ভ্যানিস করে দিয়েছেন। নিজের দুর্দান্ত জাদু প্রতিভা ছাড়াও পি সি সরকার জুনিয়র তাঁর অসাধারণ বাচনভঙ্গী দিয়েও লাখো মানুষের হৃদয় জয় করে নিয়েছেন। পরবর্তীকালে তিনি এসেছেন রাজনীতিতেও। যদিও রাজনৈতিক কেরিয়ারে আর তিনি গেরুয়া বসনে ম্যাজিক দেখিয়ে উঠতে পারেননি। আজ জন্মদিনে জুনিয়র পি সি সরকারকে জানান, শুভেচ্ছা আর অভিনন্দন। আর অল্প পরিসরে দেখে নিন, জাদুকরের ইন্দ্রজাল। তাহলে শুরু, - গিলি গিলি গে....