Haridebpur Death: প্রায় এক সপ্তাহ পার, কোলাঘাটে মিলল হরিদেবপুরের যুবকের দেহ

Haridebpur Death: পুলিস মারফত তাদের বাড়িতে খবর আসে সেই দেহ সনাক্তকরণ করার জন্য। পরিবারের লোকজন কোলাঘাটে গিয়ে দেহ সনাক্ত করেন

Updated By: Dec 27, 2023, 07:25 AM IST
Haridebpur Death: প্রায় এক সপ্তাহ পার, কোলাঘাটে মিলল হরিদেবপুরের যুবকের দেহ

সন্দীপ প্রামাণিক: গত ২০ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিল হরিদেবপুরের যুবক অনুরাগ সিংহ(২৩)। প্রায় এক সপ্তাহ পর তার মৃতদেহ মিলল মেদিনীপুরের কোলাঘাট থেকে। পুলিসের তরফে বাড়িতে খবর দেওয়া হয়। বলা হয় কোলাঘাটে এক যুবকের মৃতদেহ পাওয়া গিয়েছে। সেটি সনাক্ত করতে হবে।

আরও পড়ুন- শাহ-নাড্ডা ফিরতেই পদ খোয়ালেন বিজেপির অনুপম!

হরিদেবপুরের আমির খান সরণীতে মা ও দিদি-জামাইবাবুর সঙ্গে থাকতো অনুরাগ। যে বাড়িতে তারা ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক বলেন, গত ২০ ডিসেম্বর সাড়ে তিনটে নাগাদ বাড়ি থেকে বের হয় অনুরাগ। সন্ধে পর্যন্ত অনুরাগ না ফেরায় ওর মা সুমিত্রা আমাকে জানান। বলেন, অনেকক্ষণ ছেলে বাড়ি ফেরেনি। ফেনা বন্ধ। কোনও যোগাযোগ করা যাচ্ছে না।

নিখোঁজ হওয়ার দিন পরিবার পুলিসকে কিছু না খবর দিলেও পরদিন অনুরাগের পরিবারের লোকজন হরিদেবপুর থানায় খবর দেন। মঙ্গলবার তাদের কাছে খবর আসে কোলাঘাটে একটি দেহ উদ্ধার করেছে পুলিস। সেই দেহটি সনাক্ত করতে হবে। পরিবারের লোকজন কোলাঘাটে গিয়ে সেই দেহ সনাক্ত করেন। আজ সেই দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে। গোটা বিষয়টি তদন্ত করছে হরিদেবপুর থানা। পরিবারের এক সদস্য বলেন, কোলাঘাটের একটি জায়গায় জলের মধ্যে পড়ে থাকতে দেখা গিয়েছিল অনুরাগকে। একথা আমাদের জামাই আমাদের খবর দেয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.