Haridevpur Case: মায়ের মদতেই লাগাতার তিন দিন ধর্ষণ! পুলিসের হাতে ধৃত মা ও ছেলে

 হরিদেবপুরে নাবালিকার যৌন হেনস্থার অভিযোগ। অভিযুক্ত যুবক ও তার মাকে গ্রেফতার করল পুলিস। ধৃত মহিলার সঙ্গে বিউটিশয়ন কোর্স করত নির্যাতিতা। বাড়িতে নিমন্ত্রণ করে মাদক খাইয়ে বেহুঁশ করার অভিযোগ মা-ছেলের বিরুদ্ধে। মায়ের মদতেই লাগাতার তিন দিন ধরে ধর্ষণের অভিযোগ।

Updated By: Dec 17, 2022, 02:32 PM IST
Haridevpur Case: মায়ের মদতেই লাগাতার তিন দিন ধর্ষণ! পুলিসের হাতে ধৃত মা ও ছেলে
প্রতীকী ছবি

পিয়ালি মিত্র: হরিদেবপুরে নাবালিকার যৌন হেনস্থার অভিযোগ। ১৭ বছরের কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল মা ও ছেলের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক ও তার মাকে গ্রেফতার করল পুলিস। ধৃত মহিলার সঙ্গে বিউটিশয়ন কোর্স করত নির্যাতিতা। বাড়িতে নিমন্ত্রণ করে মাদক খাইয়ে বেহুঁশ করার অভিযোগ মা-ছেলের বিরুদ্ধে। মায়ের মদতেই লাগাতার তিন দিন ধরে ধর্ষণের অভিযোগ।

ইতোমধ্যেই হরিদেবপুর থানার পুলিস গ্রেফতার করেছে মা ও ছেলেকে। এই মহিলার সঙ্গে বিউটিশিয়ান কোর্স করতো ওই কিশোরী এবং তার ছেলে এমবিএ -এর ছাত্র। অভিযোগ কিশোরীকে বাড়িতে কালি পুজোয় নিমন্ত্রণ করে ওই মহিলা। তারপর খাওয়ারের মধ্যে মাদক মিশিয়ে দেন। খাবার খেয়ে ওই কিশোরী আচ্ছন্ন হয়ে পড়লে মায়ের মদতে ছেলে লাগাতার তিনদিন ধর্ষণ করে বলে অভিযোগ। 

আরও পড়ুন, Rape: হবু স্ত্রীর নামে লোন! টাকা হাতাতে বীভৎস অত্যাচার হবু স্বামীর, নগ্ন উদ্ধার নির্যাতিতা

গত ১৬ তারিখ হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করে ওই নাবালিকা। ঘটনাটি ঘটেছে কালীপুজোর রাতে। নির্যাতিতা নাবালিকা তার পার্লারের এক সহকর্মীর বাড়িতে গিয়েছিলেন। অভিযোগ, সেখানে তাকে কিছু খেতে দেওয়া হয়েছিল। তারপরই কিছুটা ঝিমিয়ে পড়ে ওই নাবালিকা। এরপর ওই নাবালিকাকে মহিলার বছর আঠেরোর ছেলে ধর্ষণ করেন বলে অভিযোগ। পরে ছেলের বয়ানের ভিত্তিতে মাকেও গ্রেফতার করে পুলিস। 

আরও পড়ুন, Amit Shah in Kolkata: কলকাতায় অমিত শাহ, বিজেপির রাজ্য দফতরে বৈঠক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.