কোরপান শাহ হত্যাকাণ্ডে অভিযুক্ত ৪ ছাত্রের জামিন খারিজ হাইকোর্টে

Updated By: Apr 6, 2015, 07:25 PM IST
কোরপান শাহ হত্যাকাণ্ডে অভিযুক্ত ৪ ছাত্রের জামিন খারিজ হাইকোর্টে

এনআরএসের হস্টেলে কোরপান শাহকে পিটিয়ে খুনের ঘটনায় ৪ ছাত্রের জামিনের আবেদন খারিজ করল হাইকোর্ট। পড়াশোনা ও ভবিষ্যতের বিষয়টি উল্লেখ করেঅভিযুক্ত চার হবু ডাক্তারের তরফে  হাইকোর্টে জামিনের আর্জি জানানো হয়। সেই আবেদনই নাকচ করে দেয় বিচারপতি শুভ্রকমল মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ।

গত বছরের ১৫ নভেম্বর এনআরএসের হস্টেলে পিটিয়ে খুন করা হয় কোরপান শাহকে। সেই ঘটনায় মূল অভিযুক্ত জসিমুদ্দিনকে প্রথমেই গ্রেফতার করেছিল পুলিস। পরে গ্রেফতার হয় ইউসুফ জামিল, অরিজিত্ মণ্ডল, অনুরাগ সরকার ও জাভেদ আখতার নামে আরও ৪ ছাত্র। লালবাজার সূত্রে খবর, ঘটনার সময় ৩৫ থেকে ৪০জন কোরপান শাহকে ঘিরে ছিল। এদের  মধ্যে কারা আসল অভিযুক্ত তা নিয়ে ধন্দে ছিল পুলিস। সে দিন ঠিক কাদের হাতে লাঠি বা বাঁশ ছিল তা খুঁজতে রীতিমতো চ্যালেঞ্জের মুখে পড়তে হয় গোয়েন্দাদের।  প্রত্যক্ষদর্শীরা অধিকাংশই পুলিসের কাছে মুখ খোলেননি।  অভিযুক্তরাও নানা ভাবে বিভ্রান্ত করেছে পুলিসকে।

এন্টালি থানা থেকে তদন্তভার লালবাজারে যাওয়ার পরেই জেরায় ভেঙে পড়েন অভিযুক্তরা। তখনই ধীরে ধীরে বিষয়টি স্পষ্ট হয় গোয়েন্দাদের কাছে। ঠিক কারা সেদিন কোরপান শাহকে মারধর করেছিলেন তা নিয়ে নিশ্চিত হন তাঁরা।

 

.