কিশোরী নিখোঁজ মামলা: হাইকোর্টে নজিরবিহীন তিরষ্কারের মুখে পুলিস

  হাইকোর্টে এবার নজিরবিহীন তিরষ্কারের মুখে পড়তে হল পুলিসকে। এক কিশোরী নিখোঁজের মামলায় ক্ষুব্ধ বিচারপতি নাদিয়া পাথেরিয়ার মন্তব্য, পুলিস যথেষ্ট সংবেদশীল নয়। ওপর থেকে নীচু স্তর পর্যন্ত পুলিসের  সকলকে একসঙ্গে জেলে পাঠানো উচিত। পুলিসের রিপোর্ট গঙ্গায় ছুঁড়ে ফেলা উচিত।

Updated By: Aug 4, 2014, 08:14 PM IST
কিশোরী নিখোঁজ মামলা: হাইকোর্টে নজিরবিহীন তিরষ্কারের মুখে পুলিস

কলকাতা:  হাইকোর্টে এবার নজিরবিহীন তিরষ্কারের মুখে পড়তে হল পুলিসকে। এক কিশোরী নিখোঁজের মামলায় ক্ষুব্ধ বিচারপতি নাদিয়া পাথেরিয়ার মন্তব্য, পুলিস যথেষ্ট সংবেদশীল নয়। ওপর থেকে নীচু স্তর পর্যন্ত পুলিসের  সকলকে একসঙ্গে জেলে পাঠানো উচিত। পুলিসের রিপোর্ট গঙ্গায় ছুঁড়ে ফেলা উচিত।

এ বছরের ছয়ই মে বহরমপুরে আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়ে নিখোঁজ হয়ে যান এক কিশোরী। কান্দি ও বহরমপুর থানায় অভিযোগ দায়ের করে তার পরিবার। কিন্তু, এখনও পর্যন্ত ওই  কিশোরীর খোঁজ মেলেনি।  গ্রেফতার করা হয়নি মূল অভিযুক্তকেও। অন্য দুই অভিযুক্ত জামিনে মুক্ত।

এই ঘটনায় পুলিসের তদন্তে রিপোর্টে আজ তীব্র ক্ষোভপ্রকাশ করেন বিচারপতি নাদিরা পাথেরিয়া।  তেরোই অগাস্টের মধ্যে কিশোরীকে  খুঁজে বের করে আদালতের সামনে হাজির করার নির্দেশ দিয়েছেন তিনি। পুলিসকে নজিরবিহীন তিরস্কার করেন তিনি। বলেন, পুলিস যথেষ্ট সংবেদনশীল নয়, পুলিসের ওপর থেকে নীচু স্তর পর্যন্ত সকলকে জেলে ঢোকানো উচিত, পুলিসের রিপোর্ট গঙ্গায় ছুঁড়ে ফেলে দেওয়া উচিত।

 

.