Behala: নিশানায় প্রতিবেশী প্রমোটার, গৃহবধূর মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য বেহালায়

পরিবারের আরও দাবি, গতকাল লক্ষ্মী দেবীর সঙ্গে ওই প্রমোটার সমীর চক্রবর্তী-সহ আরও একজনের সঙ্গে লক্ষ্মীদেবীর বৈঠক হয়। সেখানে বলা হয় প্রমোটিংয়ের জন্য লক্ষ্মী দেবীকে ওই জমি দিতে। কিন্তু তাতে না করেন লক্ষ্মী দেবী

Updated By: Jan 16, 2023, 03:47 PM IST
Behala:  নিশানায় প্রতিবেশী প্রমোটার, গৃহবধূর মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য বেহালায়
ডানদিকে মৃত গৃহবধূ

সন্দীপ প্রামাণিক: বেহালায় এক মহিলার মৃত্যুকে ঘিরে তৈরি হল প্রবল চাঞ্চল্য। বেহালার পূর্বপাড়ার ওই ঘটনায় অভিযোগ উঠছে নিজের জমিতেই বাড়ি করতে বাধা দেওয়া হচ্ছিল ওই মহিলাকে। পরিবারের অভিযোগ অ্য়াসিড খাইয়ে খুন করা হয়েছে ওই মহিলাকে। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। পাশাপাশি পুলিসের বিরুদ্ধেও নিষ্কৃয়তার অভিযোগ উঠছে।

আরও পড়ুন-চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালকে ৩-১ গোলে উড়িয়ে সুপার কাপ জিতল বার্সেলোনা   

মৃত মহিলার নাম লক্ষ্মী দেবী সাউ। সোমবার ভোরে তাঁর অচৈতন্য দেহ পাওয়া যায় তার বাড়ির পাশে প্রমোটারের বাড়ির সামনে। স্থানীয় সূত্রে খবর,লক্ষ্ণী দেবীর বাড়িতে ছাদ ছিল না। তাঁর বাড়ির লোকজনের অভিযোগ, যতবারই লক্ষ্ণী দেবী তার ছাদ ঢালাই করার চেষ্টা করেন ততবারই তাকে বাধা দিয়েছিলেন ওই প্রমোটার। তিনিই প্রভাব খাটিয়ে তা রুখে দেন। পুলিসকে বলে কোনও সুরাহা হয়নি।

পরিবারের আরও দাবি, গতকাল লক্ষ্মী দেবীর সঙ্গে ওই প্রমোটার সমীর চক্রবর্তী-সহ আরও একজনের সঙ্গে লক্ষ্মীদেবীর বৈঠক হয়। সেখানে বলা হয় প্রমোটিংয়ের জন্য লক্ষ্মী দেবীকে ওই জমি দিতে। কিন্তু তাতে না করেন লক্ষ্মী দেবী। আজ সকালে লক্ষ্মীর অচৈতন্য দেহ পাওয়া যায় ওই প্রমোটারের বাড়ির সামনে। তাঁকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। চিকিত্সকরা জানিয়েছেন অ্যাসিড পান করে মৃত্যু হয়েছে লক্ষ্মী দেবীর। এখন এটি আত্মহত্যা নাকি অন্যকিছু তা নিয়ে প্রশ্ন উঠছে। ওই ঘটনায় সমীর চক্রবর্তী ও আরও ২ জনকে আটক করেছে পুলিস।

মৃত মহিলার ছেলে জানান, আমরা ঘর তৈরি করছিলাম। রাতে মা কখন বেরিয়েছিল জানি না। আমরা গিয়ে দেখলাম মা ওই প্রমোটারের বাড়ির সামে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। ওই প্রমোটার চাইছিল আমরা যেন চাদ ঢালাই না করি। ওরা আমার মা-কে মেরে দিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.