জানুন কীভাবে দুর্ঘটনার কবলে পড়েও বড় ধরনের চোট আঘাত থেকে রক্ষা পেলেন অভিষেক

একে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের মত ঝাঁ চকচকে রাস্তা। তার ওপর VVIP-র কনভয়। তার গতি কত হতে পারে, সকলেরই জানা। সেই দ্রুত গতিতে ছুটে চলা গাড়িই যখন দুর্ঘটনার কবলে পড়ে, তখন প্রাণহানীর আশঙ্কায় থেকেই যায়। যদিও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রে তেমনটা ঘটেনি। তাঁর চালক এবং সামনের সিটে বসা অভিষেকের আপ্ত সহায়ক সুমিত রায় দুজনেই বড় ধরনের চোট আঘাত থেকে রক্ষা পেয়েছেন। কীভাবে? সময় মত সামনের দিকের দুটি এয়ারব্যাগ খুলে যাওয়ায়।

Updated By: Oct 19, 2016, 09:42 AM IST
জানুন কীভাবে দুর্ঘটনার কবলে পড়েও বড় ধরনের চোট আঘাত থেকে রক্ষা পেলেন অভিষেক

ওয়েব ডেস্ক: একে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের মত ঝাঁ চকচকে রাস্তা। তার ওপর VVIP-র কনভয়। তার গতি কত হতে পারে, সকলেরই জানা। সেই দ্রুত গতিতে ছুটে চলা গাড়িই যখন দুর্ঘটনার কবলে পড়ে, তখন প্রাণহানীর আশঙ্কায় থেকেই যায়। যদিও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রে তেমনটা ঘটেনি। তাঁর চালক এবং সামনের সিটে বসা অভিষেকের আপ্ত সহায়ক সুমিত রায় দুজনেই বড় ধরনের চোট আঘাত থেকে রক্ষা পেয়েছেন। কীভাবে? সময় মত সামনের দিকের দুটি এয়ারব্যাগ খুলে যাওয়ায়।

আরও পড়ুন বাস ভাড়া করা হোক এই পদ্ধতিতে, তাতে লাভ হবে সকলের

যখনই আমুল সংস্থার দাঁড়িয়ে থাকা মিল্ক ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় সাংসদের গাড়ির, সেই মুহুর্তে খুলে যায় চালকের স্টিয়ারিংয়ের মধ্যে থাকা এয়ারব্যাগ এবং পাশের জনের ক্ষেত্রে ড্যাশবোর্ডের ভিতরে থাকা দ্বিতীয় এয়ারব্যাগ। ফলে রক্ষা পান সামনের সিটে বসে থাকা দুজন। পিছনের সিটে বাঁদিকে বসে ছিলেন অভিষেক। তাই দুর্ঘটনার পর সাংসদের SUV উল্টে বেশ কয়েরবার ডিগবাজি খেলেও, সম্ভবত সিট বেল্ট পড়ে থাকায় মঙ্গলবার বড়সড় বিপদের হাত খেকে রক্ষা পান অভিষেক।

আরও পড়ুন টুইটারে সাংসদের দ্রুত আরোগ্য কামনা, প্রধানমন্ত্রী থেকে রাজ্যের অন্যান্য নেতা-মন্ত্রীদের

.