Dum Dum: মেট্রো স্টেশন থেকে উদ্ধার প্রচুর গয়না, আটক যুবক

পাতালপথে সোনা পাচার?

Updated By: Sep 29, 2021, 09:07 PM IST
  Dum Dum: মেট্রো স্টেশন থেকে উদ্ধার প্রচুর গয়না, আটক যুবক

নিজস্ব প্রতিবেদন: কোথা থেকে এল? কার কাছেইবা নিয়ে যাওয়া হচ্ছিল? দমদম মেট্রো স্টেশনে উদ্ধার হল প্রচুর সোনার গয়না। এক ব্যক্তিকে আটক করলেন কর্তব্যরত আরপিএফ কর্মীরা। ধৃত ব্যক্তি এখন পুলিসের হেফাজতে। কলকাতায় কি মেট্রোতেও সোনা পাচার হচ্ছে? তদন্তে নেমেছে সিঁথি থানার পুলিস। 

মেট্রো সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম  বাবলু গড়ুই। বাড়ি, হুগলিতে। ঘড়িতে তখন বিকেল চারটে। মঙ্গলবার বিকেলে দমদম মেট্রো স্টেশনে যথারীতি যাত্রীদের ব্যাগ স্ক্যান করা হচ্ছিল। বাবলুর ব্যাগটি স্ক্যান করার সময়েই বোঝা যায়, ধাতব সামগ্রী বহন করছেন তিনি। সঙ্গে সঙ্গে ব্যাগে তল্লাশি চালান কর্তব্যরত আরপিএফ কর্মীরা। উদ্ধার হয়  ৩৪৫ গ্রাম ওজনের সোনার গয়না! যার বাজারমূল্য ১৫ লক্ষ ৬৫ হাজার টাকা।

আরও পড়ুন: Ahiritola: মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে ২ সন্তানের জন্ম-মৃত্যুর সাক্ষী থাকলেন এক 'মা'

কোথায় থেকে এই সোনার গয়না কিনলেন? কোনও নথি দেখাতে পারেননি বাবলু। খবর দেওয়া হয় সিঁথি থানায়। ওই যুবককে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিস। এর আগে ২ সেপ্টেম্বর দমদম মেট্রো স্টেশন থেকে বিপুল পরিমাণ গয়না উদ্ধার হয়। সেবার বছর সাইত্রিশের এক যুবকের আচরণ দেখেই সন্দেহ হয়েছিল মেট্রো স্টেশনে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীদের। তল্লাশি চালাতেই উদ্ধার হয় প্রচুর সোনার গয়না। ফের একই ঘটনা ঘটল। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.