‘রাজীব কুমারের ক্ষেত্রে মদন মিত্রের ঘটনার পুনরাবৃত্তি চাই না’, হাইকোর্টে আবেদন তাঁর আইনজীবীর

তিনি বলেন, “বহুদিন ধরে এই মামলা চলছে। এবার এই মামলার শেষ হওয়া প্রয়োজন।”আগামিকাল পর্যন্ত বাড়ানো হয়েছে রাজীব কুমারের গ্রেফতারির ওপর স্থগিতাদেশ। 

Updated By: Aug 29, 2019, 01:31 PM IST
‘রাজীব কুমারের ক্ষেত্রে মদন মিত্রের ঘটনার পুনরাবৃত্তি চাই না’, হাইকোর্টে আবেদন তাঁর আইনজীবীর

নিজস্ব প্রতিবেদন: “মদন মিত্রের ঘটনার পুনরাবৃত্তি চাই না।”বৃহস্পতিবার আদালতকক্ষে দাঁড়িয়ে একথা বললেন প্রাক্তন পুলিস কমিশনার রাজীব কুমারের আইনজীবী মিলন মুখোপাধ্যায়।

 

আজ হাইকোর্টে বিচারপতি মধুমিতা মিত্রের বেঞ্চে সারদাকাণ্ডে রাজীব কুমার মামলার শুনানি ছিল। সওয়ালজবাব চলাকালীন আদালতে দাঁড়িয়ে রাজীব কুমারের আইনজীবী তৃণমূলনেতা মদন মিত্রের গ্রেফতারি প্রসঙ্গ তুলে ধরেন।

তিনি বলেন, “গ্রেফতারির দিন মদন মিত্রকে সকাল সাড়ে দশটায় সাক্ষী হিসাবে ডাকা হয়েছিল। সেদিনই বিকাল সাড়ে চারটে তাঁকে অভিযুক্ত হিসাবে গ্রেফতার করা হয়েছিল। সেই ঘটনা আবার যাতে না ঘটে, তাই আমি আদালতের দ্বারস্থ হয়েছি।”  

নারদাকাণ্ডে ১১ বিধায়ক, সাংসদকে সমন CBI-এর, তালিকায় উল্লেখযোগ্যভাবে বাদ মুকুলের নাম!

উল্লেখ্য, বুধবারও জেরার নামে রাজীব কুমারকে হেনস্থা করা হচ্ছে বলে সিবিআই-এর বিরুদ্ধে অভিযোগ তোলেন তাঁর আইনজীবী। তিনি বলেন, “এই মামলায় ক্ষমতাবলে রাজীব কুমারকেই দোষী প্রমাণ করার চেষ্টা করছে সিবিআই।”

সারদাকাণ্ডে সিবিআই-এর তদন্তপ্রক্রিয়ায় ঢিলেমি নিয়েও এদিন প্রশ্ন তোলেন তাঁর আইনজীবী। সঙ্গে আদালতে একগুচ্ছ তথ্যপ্রমাণও পেশ করেন তিনি।

এদিন রাজীব কুমারের গ্রেফতারির ওপর অন্তর্বর্তী স্থগিতাদেশের মেয়াদ সোমবার পর্যন্ত বৃদ্ধি করার আর্জি জানান তাঁর আইনজীবী। তবে তা নাকচ করে দেন বিচারপতি মধুমিতা মিত্র। তিনি বলেন, “বহুদিন ধরে এই মামলা চলছে। এবার এই মামলার শেষ হওয়া প্রয়োজন।”আগামিকাল পর্যন্ত বাড়ানো হয়েছে রাজীব কুমারের গ্রেফতারির ওপর স্থগিতাদেশ।