Suvhendu Adhikari: আমি আব্দুল কালামদের প্রণাম করি কিন্তু আফজল গুরুদের জেহাদি বলি: শুভেন্দু অধিকারী

আমার অনেক বক্তব্য নিয়ে তৃণমূল সংখ্যালঘুদের ভুল বোঝায়: শুভেন্দু 

Updated By: Jan 19, 2022, 06:03 PM IST
Suvhendu Adhikari: আমি আব্দুল কালামদের প্রণাম করি কিন্তু আফজল গুরুদের জেহাদি বলি: শুভেন্দু অধিকারী
প্রতীকী ছবি: শুভেন্দু অধিকারী

নিজস্ব প্রতিবেদন: "এপিজে আব্দুল কালামের মতো দেশপ্রেমিকদের আমি প্রণাম করি। আবার আফজল গুরুদের জেহাদি বলি।" বিজেপি (BJP) বিধায়কের 'এনকাউন্টার' মন্তব্য প্রসঙ্গে বলতে গিয়ে এমনটাই জানালেন শুভেন্দু অধিকারী (Suvhendu Adhikari)। তিনি বলেন, কোন পরিপ্রেক্ষিতে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার (Swapan Majumder) ওই মন্তব্য করেছেন, তা খোঁজ নিয়ে দেখতে হবে।

বুধবার উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় বিজেপির  (BJP) অবরোধ কর্মসূচিতে সামিল হয়ে 'এনকাউন্টার'-এর হুঁশিয়ারি দেন স্বপন মজুমদার (Swapan Majumder)। বনগাঁ দক্ষিণের (Bangaon South) বিধায়ক  বলেন, "গতকাল তৃণমূলের হার্মাদ বাহিনীর লোকের জেলা সভাপতির উপর হামলা চালিয়েছে। সভাপতির গাড়ি ভাঙচুর করা হয়েছে। পুলিসকে কাজে লাগিয়ে বিজেপি কর্মীদের উপরে অত্যাচার করেছে তৃণমূল। যারা এই তালিবানি শাসনে বিশ্বাসী সেই তৃণমূলের হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিস দিয়েই আপনাদের এনকাউন্টার(Encounter) করা হবে।" তাঁর এই মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়। 

এই প্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvhendu Adhikari) বলেন, "বিধায়ক কোন পরিরপ্রেক্ষিতে এ কথা বলেছেন, তা খোঁজ নিয়ে বলতে পারব। কারণ, আমার অনেক বক্তব্য নিয়ে তৃণমূল সংখ্যালঘুদের ভুল বোঝায়। বলে যে শুভেন্দু সব সংখ্য়ালঘুদের জেহাদি বলেছে। আমি সব মুসলিমকে জেহাদি বলি না। এপিজে আব্দুল কালামের মতো দেশপ্রেমিক মুসলিমদের আমি প্রণাম করি। আফজল গুরুদের মতো যারা ভারকে টুকরো করতে চায়, অশান্ত করতে চায় তাদেরকে আমি জেহাদি বলি। তাই স্বপন মজুমদার কাদের উদ্দেশ্যে করে বলেছে, তা জেনে বলব।" 

আরও পড়ুন: Mukul Roy: বিজেপিতেই রয়েছেন মুকুল রায়, PAC চেয়ারম্যান পদ নিয়ে শুনানিতে সওয়াল তাঁর আইনজীবীর

আরও পড়ুন: ভাটপাড়ায় তৃণমূল নেতাকে লক্ষ করে গুলি, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.