ভাটপাড়ায় তৃণমূল নেতাকে লক্ষ করে গুলি, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে

আসীম বাবুর অভিযোগ এই দুটো ওয়ার্ড বিজেপি দখল করতে চাইছে এবং সেই লক্ষ্যেই তাকে খুনের চেষ্টা করা হচ্ছে

Updated By: Jan 19, 2022, 04:41 PM IST
ভাটপাড়ায় তৃণমূল নেতাকে লক্ষ করে গুলি, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়া বিধানসভার ৬ ও ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কনভেনর অসীম রায়। বুধবার সকালেই বাড়ির সামনে তাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতিরা। গুলি লক্ষ্যভ্রষ্ট হলে বন্দুকের বাঁট দিয়ে তার মাথায় আঘাত করা হয় বলে অভিযোগ।

বুধবার সকালে পদ্মপুকুর রোডের বাড়ি থেকে বেড়িয়ে, টোটো ধরার জন্য অপেক্ষা করছিলেন অসীম রায়। গন্তব্য ছিল রথতলার পার্টি অফিস। অভিযোগ, রথতলা মোড়ের কাছ থেকে দুটি সাইকেলে ৩জন দুষ্কৃতী এসে অসীম রায়কে লক্ষ করে গুলি চালায়। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। দুষ্কৃতীদের মারে মাথায় চোট পান অসীম বাবু। সেখান থেকে পালিয়ে প্রাণ বাঁচান তিনি। অসীম রায়ের অভিযোগ, এই ঘটনার পেছনে অর্জুন সিং এর ডান হাত হিসেবে পরিচিত প্রমোদ সিং এর হাত রয়েছে।

৭ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর প্রমোদ সিং। প্রমোদ এক সময়ে তৃণমূলে ছিলেন। যদিও এলাকায় অর্জুন সিং এর ঘনিষ্ঠ বলেই পরিচিত এই প্রমোদ সিং। তবে সূত্রের খবর বহুদিন ধরেই তিনি এলাকা ছাড়া।

অসীম বাবুর অভিযোগ, তিনি নিজেও এই ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। যেহেতু তিনি দুটি ওয়ার্ডের তৃণমূল কনভেনর, তাই তাকে সরাতে চাইছে বিজেপি। আসীম বাবুর অভিযোগ এই দুটো ওয়ার্ড বিজেপি দখল করতে চাইছে এবং সেই লক্ষ্যেই তাকে খুনের চেষ্টা করা হচ্ছে। অসীম বাবু আরও বলেন, ইতিমধ্যে তিনি পুলিসে অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন: International Flight: ভারতে নির্ধারিত আন্তর্জাতিক যাত্রীবাহী উড়ানে বাড়ল স্থগিতাদেশ, নির্দেশ কার্যকর ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে বিজেপি নেতা অর্জুন সিং জানিয়েছেন, এই অঞ্চলে তৃণমূলের ৯টি গ্রুপ আছে।  এছাড়াও ভাটপারায় প্রায় রোজই এরা নিজেদের মধ্যে মারপিট করছে। কে কাকে মারছে এবং কে কোথায় তোলাবাজি তা তৃণমূলের বিষয়। তৃণমূলের কথা অনুযায়ী বিজেপি ব্যারাকপুরে শেষ। এই কথা বলে অর্জুন সিং-এর দাবি যদি বিজেপি শেষ হয়ে গিয়ে থাকে তাহলে নিজেপির লোক কী করে গুলি চালাবে।   

এদিকে ঘটনার পর থেকেই থমথমে গোটা এলাকা। অসীম বাবুর বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার বাসিন্দাদের দাবি, প্রথমবার এই অঞ্চলে এই ধরণের ঘটনা ঘটল। ঘটনার জেরে আতঙ্কিত তারা।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজও সংগ্রহ করে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে দুষ্কৃতীদের ফেলে যাওয়া সাইকেলটি উদ্ধার হয়েছে। ঘটনার পেছনে কি কারণ রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.