Swarup Biswas Summoned: আরও বিপাকে স্বরূপ বিশ্বাস, আয়কর দফতরে তলব মন্ত্রীর ভাইকে

 আরও বিপাকে মন্ত্রীর ভাই। ৭১ ঘণ্টা তল্লাশির পর স্বরূপ বিশ্বাসকে তলব। চলতি সপ্তাহে আয়কর দফতরে ডাকা হয়েছে তৃণমূলনেতাকেকে। গতকাল রাতে তল্লাশি শেষের পরই নোটিস। খবর আয়কর দফতর সূত্রে। 

Updated By: Mar 23, 2024, 12:24 PM IST
Swarup Biswas Summoned: আরও বিপাকে স্বরূপ বিশ্বাস, আয়কর দফতরে তলব মন্ত্রীর ভাইকে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরও বিপাকে মন্ত্রীর ভাই। ৭১ ঘণ্টা তল্লাশির পর স্বরূপ বিশ্বাসকে তলব। চলতি সপ্তাহে আয়কর দফতরে ডাকা হয়েছে তৃণমূলনেতাকেকে। গতকাল রাতে তল্লাশি শেষের পরই নোটিস। খবর আয়কর দফতর সূত্রে। শনিবার প্রায় ৭১ ঘণ্টা পর স্বরূপ বিশ্বাসের বাড়ি থেকে আয়কর আধিকারিকরা কেন্দ্র বাহিনী নিয়ে বেরিয়ে যান। গত বুধবার ভোর সাড়ে ৫টায় আয়কর আধিকারিকরা কেন্দ্র বাহিনী নিয়ে প্রবেশ করেন স্বরূপ বিশ্বাসের বাড়িতে। 

আরও পড়ুন, Mahua Moitra: তৃণমূলপ্রার্থী মহুয়া মৈত্রের আলিপুরের বাড়িতে সিবিআই, চলছে তল্লাশি

আজ ভোর পাঁচটা নাগাদ আয় কার আধিকারিকরা কেন্দ্র বাহিনী নিয়ে বার হয়ে যান। তাদের হাতে বেশ কিছু নথিও থাকে। এদিকে স্বরূপ বিশ্বাস জানান সম্পূর্ণ রাজনৈতিক চক্রান্ত। তিনি জানান, যেহেতু তৃণমূল দলটা তারা করেন তাই এরকম বাড়িতে বাড়িতে কখনও  ইডি সিবিআই আয়কর দফতরকে পাঠিয়ে দেওয়া হচ্ছে। সম্পূর্ণ রাজনৈতিক চক্রান্ত শিকার তারা। 

স্বরূপের স্ত্রী কাউন্সিলর জুঁই বিশ্বাসের অভিযোগ, বিরোধী রাজনৈতিক দল করার কারণেই কেন্দ্রীয় এজেন্সির এই তত্পরতা। সূত্রের খবর, আপাতত টানা তল্লাশিতে বেশ কয়েকটি মোবাইল ফোন আয়কর দফতরের অফিসাররা বাজেয়াপ্ত করেছেন বলে খবর মিলেছে। একইসঙ্গে জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্যও হাতে এসেছে আয়কর অফিসারদের।

আয়কর দফতর সূত্রে খবর, বুধবার সকালে ইডেন রিয়েল এস্টেট এবং মাল্টিকন রিয়েল এস্টেট নামের দুই সংস্থার উচ্চপদস্থ আধিকারিকের বাড়িতেও তল্লাশি চলছে। তবে এই দুই সংস্থার বিরুদ্ধে চলা তদন্তের সঙ্গে স্বরূপের বাড়িতে হানা দেওয়ার কী সম্পর্ক, তা এখনও স্পষ্ট নয়। অরূপের ভাই স্বরূপ টলিউডের কলাকুশলীদের একটি সংগঠনের মাথায় রয়েছেন। রাজ্যের বিদ্যুৎ এবং ক্রীড়া-যুবকল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাস তৃণমূলের বেশ প্রভাবশালী নেতা। দাদা অরূপ টালিগঞ্জের বিধায়ক।

আরও পড়ুন, Swarup Biswas: টানা প্রায় ৭১ ঘণ্টা তল্লাশি! ভোররাতে স্বরূপ বিশ্বাসের বাড়ি ছাড়লেন আয়কর আধিকারিকরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.