সল্টলেকে গ্রেফতার প্রভাবশালী প্রতারক

প্রভাবশালী প্রতারক। বিষয়সম্পত্তি অঢেল। তবু টাকার লোভে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। গ্রেফতার সল্টলেক AE ব্লকের বাসিন্দা আদিত্য লাল মুখার্জি। ইন্টারন্যাশনাল ওয়াইল্ডলাইফ নামে এক সংস্থার কর্ণধার তিনি। একাধিক বেসরকারি সংস্থাতেও উচ্চপদে রয়েছেন। কিছুদিন আগে বিধাননগর উত্তর থানায় আদিত্য লাল মুখার্জির বিরুদ্ধে, পনের লক্ষ টাকা প্রতারণার লিখিত অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি।

Updated By: Feb 24, 2017, 11:01 PM IST
সল্টলেকে গ্রেফতার প্রভাবশালী প্রতারক

ওয়েব ডেস্ক: প্রভাবশালী প্রতারক। বিষয়সম্পত্তি অঢেল। তবু টাকার লোভে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। গ্রেফতার সল্টলেক AE ব্লকের বাসিন্দা আদিত্য লাল মুখার্জি। ইন্টারন্যাশনাল ওয়াইল্ডলাইফ নামে এক সংস্থার কর্ণধার তিনি। একাধিক বেসরকারি সংস্থাতেও উচ্চপদে রয়েছেন। কিছুদিন আগে বিধাননগর উত্তর থানায় আদিত্য লাল মুখার্জির বিরুদ্ধে, পনের লক্ষ টাকা প্রতারণার লিখিত অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি।

অভিযোগ, শুধু এই একজনই নন, নিউটাউন ও সল্টলেকে বিভিন্ন জায়গা দেখিয়ে বহু লোকের কাছ থেকেই তিনি টাকা হাতিয়েছেন। ধৃতকে আজ বিধাননগর মহকুমা আদালতে তোলা হচ্ছে। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস। ধৃতের সঙ্গে বিভিন্ন সময়ে রাজ্যপাল থেকে মন্ত্রী-বিধায়কের ছবি মিলেছে। তার বাড়ির পুজোতেও আনাগোনা ছিল বহু ফিল্মি তারকার। আর কত প্রতারণায় তার হাত রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। (আরও পড়ুন- বিএড দুর্নীতির অভিযোগ ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটিতে)

.