রাতভর সংঘর্ষের পর থমথমে গোপালনগর, এলাকায় মোতায়েন পুলিস

স্থানীয় দুই তৃণমূল নেতা প্রতাপ সাহা এবং বিপ্লব মিত্র গোষ্ঠীর মধ্যে পুরনো শত্রুতার জেরেই এই সংঘর্ষ। বিপ্লব মিত্রের গোষ্ঠীর অভিযোগ, প্রথমে প্রতাপ সাহার  ঘনিষ্ঠ লোকজন তাঁদের ওপর হামলা চালায়।

Updated By: Mar 29, 2018, 10:44 AM IST
রাতভর সংঘর্ষের পর থমথমে গোপালনগর, এলাকায় মোতায়েন পুলিস

নিজস্ব প্রতিবেদন:  রাতে গোষ্ঠীসংঘর্ষের পর বৃহস্পতিবার সকাল থেকে থমথমে গোপালনগর। পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণে থাকে,  নতুন করে যাতে উত্তেজনা না ছড়ায় সে জন্য এলাকায় মোতায়েন রয়েছে পুলিস। তবে আতঙ্ক পিছু ছাড়ছে না বিপ্লব মিত্রের ঘনিষ্ঠদের। বুধবারের হামলার বিবরণ দিতে গিয়ে শিউড়ে উঠছেন তাঁরা।

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ কলকাতার আলিপুরের গোপালনগর এলাকা। রাতে পুলিসের গাড়ি সহ একের পর এক গাড়ি ভাঙচুর, একে অপরকে লক্ষ্য করে চলে ইটবৃষ্টি। পার্টি অফিসে চলল ভাঙচুর। স্থানীয় এক তৃণমূল নেতার বাড়িতেও হামলার অভিযোগ।

আরও পড়ুন: লেবার রুমে প্রসব যন্ত্রণায় কাতর মহিলার সঙ্গে ঘৃ্ণ্য কাজ চিকিত্সকের!

পুলিসের দাবি, স্থানীয় দুই তৃণমূল নেতা প্রতাপ সাহা এবং বিপ্লব মিত্র গোষ্ঠীর মধ্যে পুরনো শত্রুতার জেরেই এই সংঘর্ষ। বিপ্লব মিত্রের গোষ্ঠীর অভিযোগ, প্রথমে প্রতাপ সাহার  ঘনিষ্ঠ লোকজন তাঁদের ওপর হামলা চালায়। পার্টি অফিস ভাঙচুর করে। অন্যদিকে হামলার পাল্টা অভিযোগ করেছে প্রতাপ সাহার গোষ্ঠীর লোকজন।

আরও পড়ুন: ব্যবসায়ীর স্ত্রীর হোয়াটসঅ্যাপ চ্যাটই বাতলে দিল বাগুইআটির ডাকাতির সূত্র

তাঁদের অভিযোগ, প্রতাপ সাহার বাড়িতেও হামলা করা হয়। এ ঘটনাকে ঘিরে গভীর রাত পর্যন্ত উত্তপ্ত ছিল এলাকা।  এ ঘটনায় মোট  ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।