'রাজনৈতিক উদ্দেশ্যেই নারদকাণ্ডে এফআইআর', মমতার অভিযোগ উড়িয়ে দিলেন বাবুল

রাজনৈতিক উদ্দেশ্যেই নারদে FIR দায়ের করা হয়েছে, অভিযোগ মুখ্যমন্ত্রীর। FIR দায়ের হলেই দোষী প্রমাণ হয় না, রাজনৈতিকভাবেই তিনি এর মোকাবিলা করবেন, নারদকাণ্ডে এমনই অবস্থান নিচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়। নারদ দলনেত্রীর অবস্থানই যে গোটা দলের অবস্থা তা স্পষ্ট করে দিয়েছেন দলের সহ-সম্পাদক মুকুল রায়ও। তিনি বলেন, "নারদকাণ্ডে অবস্থান স্পষ্ট করেছেন দলনেত্রী।  দলেরও অবস্থান তাই। জণগন যেভাবে চাইবেন, মোকাবিলা সেভাবেই।"  

Updated By: Apr 18, 2017, 10:47 PM IST
'রাজনৈতিক উদ্দেশ্যেই নারদকাণ্ডে এফআইআর', মমতার অভিযোগ উড়িয়ে দিলেন বাবুল

ওয়েব ডেস্ক: রাজনৈতিক উদ্দেশ্যেই নারদে FIR দায়ের করা হয়েছে, অভিযোগ মুখ্যমন্ত্রীর। FIR দায়ের হলেই দোষী প্রমাণ হয় না, রাজনৈতিকভাবেই তিনি এর মোকাবিলা করবেন, নারদকাণ্ডে এমনই অবস্থান নিচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়। নারদ দলনেত্রীর অবস্থানই যে গোটা দলের অবস্থা তা স্পষ্ট করে দিয়েছেন দলের সহ-সম্পাদক মুকুল রায়ও। তিনি বলেন, "নারদকাণ্ডে অবস্থান স্পষ্ট করেছেন দলনেত্রী।  দলেরও অবস্থান তাই। জণগন যেভাবে চাইবেন, মোকাবিলা সেভাবেই।"  

তবে মুখ্যমন্ত্রীর "রাজনৈতিক চক্রান্তের" অভিযোগ মানতে নারাজ বিজেপি। "নারদ কাণ্ডে সিবিআই FIR রাজনীতির খেলা", মুখ্যমন্ত্রীর এই অভিযোগ খন্ডন বাবুল সুপ্রিয়র। তিনি বলেন, " রাজনৈতিক প্রতিহিংসা আদালতে চলে না। সিবিআই এত কাঁচা কাজ করবে না!" নারদকাণ্ডে বাবুল সুপ্রিয়র সুরে মমতাকে খোঁচা দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও।  "আগে সব ইস্যুতেই CBI দাবি করত তৃণমূল। এখন, CBI তদন্তে রাজনীতি দেখছে। এটা ঠিক নয়," মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। রূপা গাঙ্গুলির কটাক্ষ, নোট বাতিলের মতো নারদ কাণ্ডেও হয়তো মুখ্যমন্ত্রী ঝান্ডা নিয়ে গোটা দেশ ঘুরবেন। 

.