Jadavpur: যাদবপুরে মহিলার রহস্য মৃত্যু! পালিয়েও পুলিসের জালে পুরুষসঙ্গী

তরুণীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিল ওই মহিলার পুরুষসঙ্গী। অবশেষে তাকে আটক করা হল। 

Updated By: Jun 27, 2022, 02:32 PM IST
Jadavpur: যাদবপুরে মহিলার রহস্য মৃত্যু! পালিয়েও পুলিসের জালে পুরুষসঙ্গী
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: পূর্ব যাদবপুরের (Jadavpur) ছিট কালিকাপুরে তরুণীরহস্য মৃত্যুর ঘটনায় এবার আটক পুরুষসঙ্গী বাপি মন্ডল। রবিবার ছিট কালিকাপুরের একটি ঘর থেকে বছর পঁয়ত্রিশের এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়।তরুণীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিল ওই মহিলার পুরুষসঙ্গী। অবশেষে তাকে আটক করা হল। 

ওই ব্যক্তির দাবি, মহিলা আত্মহত্যা করেছেন। তবে পুলিসের প্রশ্ন, যদি আত্মহত্যাই হয়ে থাকেন তাহলে তিনি কেন তালা দিয়ে চলে গেলেন ?কাউকে কিছু জানালেন না কেন...? বাপিকে আটকের পর চলছে টানা জিজ্ঞাসাবাদ। সোমবার ময়নাতদন্তে পরই স্পষ্ট হবে মৃত্যুর কারণ। পুলিস সূত্রে খবর, মৃত মহিলার নাম অপর্ণা। তার গলায় ফাঁসের চিহ্ন মিলেছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে খুনই করা হয়েছে ওই মহিলাকে।

রবিবার সকালে ছিট কালিকাপুরের ওই বাড়িতে তরুণীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পূর্ব যাদবপুর থানার পুলিস। পরে লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা ঘটনাস্থলে যান। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী এক যুবকের সঙ্গে ছিট কালিকাপুরের ওই বাড়িতে ভাড়া থাকতেন।

ঘটনার দিন সকালে ছিট কালিকাপুরের ওই বাড়িতে তরুণীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পূর্ব যাদবপুর থানার পুলিস। পরে লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা ঘটনাস্থলে যান। ঘটনার পর থেকে পলাতক ছিল মহিলার লিভ ইন পার্টনার। তাকে ফোনে পাওয়া যাচ্ছিল না। ফোন সুইচ অফ ছিল। অবশেষে একদিন পর পুলিসের জালে ধরা পড়ল সে। এই যুবক তার সঙ্গী মহিলাকে খুন করে থাকতে পারে বলে মনে করছে পুলিস। 

আরও পড়ুন, Haridebpur: কার গাফিলতিতে হরিদেবপুরে বিদ্যুৎস্পৃষ্ট কিশোর? জানতে বড় সিদ্ধান্ত কলকাতা পুরসভার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.