গ্রেফতারির আগেই পলাতক আরও এক JMB জঙ্গি, Exclusive ছবি Zee ২৪ ঘণ্টায়

পলাতক জঙ্গির খোঁজ চালাচ্ছে কলকাতা পুলিসের STF।

Updated By: Jul 12, 2021, 03:09 PM IST
গ্রেফতারির আগেই পলাতক আরও এক JMB জঙ্গি, Exclusive ছবি Zee ২৪ ঘণ্টায়

অর্ণবাংশু নিয়োগী: JMB জঙ্গি কাণ্ডে বিস্ফোরক তথ্য Zee ২৪ ঘণ্টার হাতে৷ জানা গিয়েছে, তিন জঙ্গি ধরা পড়লেও পলাতক জামাত-উল-মুজাহিদিন বাংলাদেশ সংগঠনের আরও এক জঙ্গি৷ তার নাম সেলিম মুন্সি৷ পলাতক জঙ্গির এক্সক্লুসিভ ছবি হাতে এসেছে  Zee ২৪ ঘণ্টার৷ পলাতক জঙ্গির খোঁজে হন্য়ে পুলিস।

জানা গিয়েছে, হরিদেবপুর এলাকায় প্রায় ২০ বছর ধরে বসবাস করছিল ওই সেলিম মুন্সি৷ দীর্ধদিনের বাসিন্দা শেখ সাবিরও।  সম্প্রতি পুরনো ছোট ঘর ছেড়ে একটি বড় পাকা ঘর ভাড়া নিলেছিল সেলিম। এলাকার মানুষ জানতেন ছাতা ও মশারি সারাই করে দিন গুজরান হয় তার৷ তবে ভিতরে ভিতর সে যে জেএমবির স্লিপার সেলের সদস্য তা, গুণাক্ষরেও বুঝতে পারেননি বাড়ির মালিক৷ Zee ২৪ ঘণ্টাকে তিনি জানান, গত ১৫ জুন ঘর ভাড়া নিয়েছিল সেলিম৷ পাড়ার দীর্ঘদিনের বাসিন্দা হওয়ায় সন্দেহ হয়নি৷ তবে, আইডি কার্ড চাইলেও তা জমা দেয়নি সেলিম৷ বিষয়টিকে হালকা ভাবে নেন বাড়ির মালিকও।

আরও পড়ুন: হাতে I-PAC-এর রিপোর্ট কার্ড, ২০২৪-এর লক্ষ্যে জেলা সংগঠনকে ঢেলে সাজাতে উদ্যোগী তৃণমূল

আরও পড়ুন: মুকুলকে PAC চেয়ারম্যান করার প্রতিবাদ, এবার ছক কষে ময়দানে BJP, তৈরি রণকৌশল

সম্প্রতি এই ঘরেই ধৃত আরও দুজন জেএমবি জঙ্গিকে থাকতে দিয়েছিল সেলিম। গোপন তথ্যের ভিত্তিতে শনিবার সেখানেই অভিযান চালায় কলকাতা পুলিসের STF। তবে সেই অভিযানের আগেই পালিয়ে যায় সেলিম মুন্সি। তার ঘর থেকে উদ্ধার হয়েছে জিহাদি লিফলেট, বই, ফোন এবং ডায়েরি। সূত্রের খবর, বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ফোন নম্বর হাতে পেয়েছেন তদন্তকারীরা। জেএমবি বেশ কয়েকজন শীর্ষ নেতার ফোন নম্বর হাতে এসেছে গোয়েন্দাদের।