গুগুলে কোটি টাকার চাকরি পেল যাদবপুরের আফিফ!

  প্রথম ইন্টারভিউতেই কোটি টাকার চাকরি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কৃতী ছাত্র আফিফ আহমেদ চাকরি পেয়েছেন গুগলে। বার্ষিক বেতন এক কোটি দশ লক্ষ টাকা। কম্পিউটার সায়ান্সের ছাত্র আফিফ আহমেদ এবার ক্যাম্পাস ইন্টারভিউয়ে গুগলে  চাকরি পেয়েছেন। আগামি সেপ্টম্বরেই সিঙ্গাপুরে গুগলে অফিসে কাজে যোগ দেবেন আফিফ। যাদবপুরে বিশ্ববিদ্যালয়ে এর আগে আন্তর্জাতিক প্লেসমেন্টে এত মোটা মাইনের কেউ চাকরি পায়নি।

Updated By: Jun 13, 2016, 05:48 PM IST
গুগুলে কোটি টাকার চাকরি পেল যাদবপুরের আফিফ!

ওয়েব ডেস্ক:  প্রথম ইন্টারভিউতেই কোটি টাকার চাকরি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কৃতী ছাত্র আফিফ আহমেদ চাকরি পেয়েছেন গুগলে। বার্ষিক বেতন এক কোটি দশ লক্ষ টাকা। কম্পিউটার সায়ান্সের ছাত্র আফিফ আহমেদ এবার ক্যাম্পাস ইন্টারভিউয়ে গুগলে  চাকরি পেয়েছেন। আগামি সেপ্টম্বরেই সিঙ্গাপুরে গুগলে অফিসে কাজে যোগ দেবেন আফিফ। যাদবপুরে বিশ্ববিদ্যালয়ে এর আগে আন্তর্জাতিক প্লেসমেন্টে এত মোটা মাইনের কেউ চাকরি পায়নি।

 

কৃষ্ণনগরের লাজুক ছেলেটা বছর চারেক আগে গুটিসুটি পায়ে পাড়ি জমিয়েছিল যাদবপুরে। আর তারপর থেকে মনপ্রাণ এককরে শুধুই লেখাপড়া। আর আজ এই চাকরি পেয়ে সেই লজডাইয়েরই স্বীকৃতি। আফিফের পরে এই মরসুমে সর্ব্বোচ্চ মাইনের চাকরি যে পেয়েছে তাঁর বেতন বার্ষিক ৩০ লক্ষ টাকা।