Jyotipriya Mallick Daughter: উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের সচিব পদে মন্ত্রীর মেয়ে...

দীর্ঘদিন ধরেই ফাঁকা ছিল। অবশেষে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সচিব পদে নিয়োগ করা হল। আপাতত ৩ বছর দায়িত্ব সামলাবেন প্রিয়দর্শিনী মল্লিক।  

Updated By: Aug 2, 2023, 09:24 PM IST
Jyotipriya Mallick Daughter: উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের সচিব পদে মন্ত্রীর মেয়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বাবা রাজ্যের বনমন্ত্রী। উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের নয়া সচিব হলেন জ্যোতিপ্রিয় মল্লিকের মেয়ে। আপাতত তিন বছর দায়িত্ব সামলাবেন প্রিয়দর্শিনী মল্লিক। জারি হল বিজ্ঞপ্তি।

আরও পড়ুন: KMC: কেকেআর-এর ৩ কোটি টাকা মকুব করে দিল কলকাতা পুরসভা...

মেয়াদ ছিল তিনবছরেরই। শিক্ষা দফতরের চাকরি থেকে অবসরের পর, উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সচিব পদে নিয়োগ করা হয় তাপস কুমার মুখোপাধ্যায়কে। ২০২১ থেকে ২০২৪ পর্যন্ত ওই পদে থাকার কথা ছিল তাঁর। কিন্তু মেয়াদ শেষ হওয়ার আগেই দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে সরকারকে চিঠি দেন তাপস।

কেন? চিঠিতে  উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তৎকালীন সচিব জানান, আগামী বছর অর্থাৎ ২০২৪-এ ১৬ ফ্রেরুয়ারি থেকে শুরু হবে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। তার মাত্র কয়েকদিন আগে দায়িত্ব ছাড়লে, যিনি তাঁর জায়গায় যিনি আসবেন, দায়িত্ব সামলাতে গিয়ে সমস্যায় পড়বেন তিনি। তারপর থেকে   উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ সচিব পদে ফাঁকা ছিল। অবশেষে শূন্যপদে নিয়োগ করা হল।

বিজ্ঞপ্তি জারি করা হয় ৩১ জুলাই। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ৩ বছর অথবা পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত জন্য সংসদের সচিবের পদে নিযুক্ত থাকবেন প্রিয়দর্শিনী মল্লিক। আশুতোষ কলেজে মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত তিনি।

আরও পড়ুন: Nusrat Jahan: 'ডাইভারশন অফ ফান্ড' ফিনান্সিয়াল ক্রাইম! দায় এড়াতে পারেন না নুসরত...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.