পার্কস্ট্রিটের অভিজাত হোটেলে যাতায়াত; Fake IPS-কে ঘিরে রাখতেন ২ পুলিস কর্মী!

তদন্ত যত এগোচ্ছে, উঠে আসছে একের এক চাঞ্চল্যকর তথ্য।

Updated By: Jul 30, 2021, 11:00 PM IST
পার্কস্ট্রিটের অভিজাত হোটেলে যাতায়াত; Fake IPS-কে ঘিরে রাখতেন ২ পুলিস কর্মী!

নিজস্ব প্রতিবেদন: শেষ ৫ পাঁচ বছর পার্কস্ট্রিটে হোটেল নিয়মিত যাতায়াত। বান্ধবীকেও দেখা গিয়েছে একাধিকবার। তাঁকে আবার পানশানায় গান গাওয়ারও সুযোগ করে দিয়েছিল অভিযুক্ত! ভুয়ো আইপিএসকাণ্ডে ফের উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

নীলবাতি লাগানো গাড়িতে চেপে ঘুরে বেড়াত। নিজেকে IPS পরিচয় দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিত। ভয় দেখিয়ে একবালপুরের এক ব্যবসায়ীর কাছ থেকে ২ লক্ষ হাতাতে গিয়ে ধরা পড়েছে অভিযুক্ত রাজর্ষি ভট্টাচার্য। গ্রেফতার করা হয়েছে তার নিরাপত্তারক্ষী ও গাড়ির চালককে। ভুয়ো এই IPS অফিসারের বাড়ি থেকে রিভলভার উদ্ধার করেছে পুলিস। নিরাপত্তারক্ষীর কাছে ছিল দামি পিস্তল। তদন্ত যত এগোচ্ছে, উঠে আসছে একের এক চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন: মুর্শিদাবাদে বিধায়ক VS বিধায়ক! Humayun Kabir-কে শোকজ তৃণমূলের

সূত্রের খবর, ভুয়ো আইপিএসকাণ্ডে পার্কস্ট্রিট থানার ASI  ও কনস্টেবলকে জেরা করেছেন তদন্তকারীরা। জেরায় তাঁরা জানিয়েছেন, যখন পার্কস্ট্রিটে একটি অভিজাত হোটেলে যেতে রাজর্ষি, তখন তাকে ঘিরে থাকতেন। কেন? ওই দুই পুলিসকর্মীকে ভালো পোস্টিং পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতির দিয়েছিল ভুয়ো আইপিএস অফিসার। তদন্তে জানা গিয়েছে, বিটি রোডে রবীন্দ্রভারতীর ক্যাম্পাস একটি বেসরকারি আবাসনে থাকতেন রাজর্ষির বান্ধবী। সেই ফ্ল্যাটে যাতায়াত ছিল অভিযুক্তের। তবে, বিয়ের করার পর আবার ওই মহিলার স্বামীকে খুনের ছক কষেছিল সে। সেকারণেই তাঁর ও আরও বেশ কয়েকজনের ফোন নম্বর চেয়েছিল পার্কস্ট্রিট থানার দুই পুলিস আধিকারিকের কাছে! রাজর্ষি ভট্টাচার্য ও তার দুই সহযোগিতার ব্যাঙ্ক অ্য়াকাউন্ট সংক্রান্ত তথ্যও হাতে এসেছে পুলিসের। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.