Ketugram: নার্সের চাকরি কি আর থাকবে কেতুগ্রামের তরুণীর? জানালেন খোদ স্বাস্থ্য অধিকর্তা

স্ত্রী রেনু সরকারি নার্সের চাকরি পাওয়া পছন্দ হয়নি স্বামী সফিরুল শেখের। 'নিরাপত্তাহীনতা'য় ঘুমন্ত অবস্থায় কবজি থেকে স্ত্রীর ডান হাত কেটে নেয় সফিরুল। 

Updated By: Jun 6, 2022, 05:16 PM IST
Ketugram: নার্সের চাকরি কি আর থাকবে কেতুগ্রামের তরুণীর? জানালেন খোদ স্বাস্থ্য অধিকর্তা
নিজস্ব চিত্র

মৈত্রেয়ী ভট্টাচার্য: কেতুগ্রামে (Ketugram) স্বামীর হাতে আক্রান্ত 'নার্স' (Nurse) তরুণীর চাকরি নিয়ে আশ্বাস স্বাস্থ্য দফতরের। চাকরি নিয়ে কোনও অসুবিধা যাতে না নয়, তা নজর রাখবে স্বাস্থ্য দফতর। আপাতত কেতুগ্রামের বাসিন্দা রেনু খাতুন নামে ওই তরুণীর সুস্থ হয়ে ওঠার দিকে তাকিয়ে স্বাস্থ্যভবন। তাঁর যাতে চাকরি পেতে কোনও অসুবিধা না হয় তার ব্যবস্থা করা হবে। বিবৃতি দিয়ে জানিয়েছেন স্বাস্থ্য অধিকর্তা সিদ্ধার্থ নিয়োগী। শুধু তাঁর ডিজ্যাবিলিটি কতটা হয়েছে, তা দেখে নেওয়া হবে।

স্ত্রী রেনু সরকারি নার্সের চাকরি পাওয়া পছন্দ হয়নি স্বামী সফিরুল শেখের। 'নিরাপত্তাহীনতা'য় ঘুমন্ত অবস্থায় কবজি থেকে স্ত্রীর ডান হাত কেটে নেয় সফিরুল। আশঙ্কাজনক অবস্থায় গুরুতর জখম রেনু খাতুন বর্তমানে দুর্গাপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, কেতুগ্রামের বাসিন্দা পেশায় মুদি দোকানদার সরিফুল শেখের সঙ্গে  ২০১৭-র নভেম্বর মাসে বিয়ে হয় কেতুগ্রামের চিনিসপুরের বাসিন্দা রেনু খাতুনের। বিয়ের পর বেসরকারি নার্সিংহোমে কাজ করতেন রেনু। পরে আরজিকর থেকে নার্সিংয়ের ট্রেনিং নেন তিনি। তারপরই সরকারি হাসপাতালে নার্সিংয়ের চাকরি পান রেনু। 

কিন্তু স্ত্রী রেনু সরকারি হাসপাতালে চাকরি পেতেই, স্বামী সরিফুল 'নিরাপত্তাহীনতা'য় ভুগতে শুরু করেন বলে অভিযোগ। সরকারি চাকরি পেয়ে স্বামীকে ছেড়ে চলে যেতে পারেন রেনু! এমনটা ভাবতে শুরু করেন। অভিযোগ, এরপরই দুই বন্ধুকে সঙ্গে নিয়ে ঘুমন্ত স্ত্রীর রেনুর ডান হাত কেটে নেয় সরিফুল। যাতে করে কোনওভাবেই কাজে যোগ দিতে না পারেন রেনু! 

আরও পড়ুন, Kalna Accident, Shocking Video: ভাগীরথীতে তলিয়ে গেল লরি, জলের ৩০ ফিট গভীরে 'আটক' চালক-খালাসি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.