Kolkata Child Death: তান্ত্রিকের নির্দেশে বলি তিলজলার শিশু! চাঞ্চল্যকর দাবি ধৃতের

ওই শিশুর শরীরে মিলেছে যৌন নিগ্রহের প্রমাণও। খুনের পাশাপাশি পকসো আইনের ৬ নম্বর ধারাতেও মামলা রুজু হয়েছে ধৃত অলোক কুমারের বিরুদ্ধে। মেয়েটির শরীরের মাথা, কান সহ একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্তের স্ত্রী এখন বিহারে রয়েছেন। ঘটনার সময় বাড়িতে একাই ছিল অভিযুক্ত অলোক কুমার। 

Updated By: Mar 27, 2023, 09:38 AM IST
Kolkata Child Death: তান্ত্রিকের নির্দেশে বলি তিলজলার শিশু! চাঞ্চল্যকর দাবি ধৃতের
প্রতীকী ছবি

পিয়ালি মিত্র: তিনজলা কাণ্ডে ধৃতের চানচল্যকর দাবি। পুলিসি জেরায় ধৃত জানিয়েছেন, তাঁর এখনও কোনও সন্তান নেই। তাঁর স্ত্রী এখন গর্ভবতী। আগে বেশ কয়েকবার মিসক্যারেজ হয়ে যায় স্ত্রীর। নিমতলায় ঘাটের এক তান্ত্রিক নাকি কোনও শিশুকে বলি দেওয়ার কথা বলে ছিলেন তাঁকে। তান্ত্রিক জানিয়েছিলেন এমন করলে তবেই সন্তান হবে। তাই এই খুন বলে জানিয়েছে অভিযুক্ত। যদিও অভিযুক্ত সত্যি বলছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিস।

অভিযুক্তের স্ত্রী এখন বিহারে রয়েছেন। ঘটনার সময় বাড়িতে একাই ছিল অভিযুক্ত অলোক কুমার। বাচ্চাটি ময়লা ফেলে তাদের চারতলার ফ্ল্যাটে যাওয়ার আগে জোড় করে হাত টেনে ঘরে ঢুকিয়ে নেয় অভিযুক্ত।

আরও পড়ুন: President Kolkata Tour: প্রথম পশ্চিমবঙ্গ সফর, কলকাতায় আসছেন রাষ্ট্রপতি

ওই শিশুর শরীরে মিলেছে যৌন নিগ্রহের প্রমাণও। খুনের পাশাপাশি পকসো আইনের ৬ নম্বর ধারাতেও মামলা রুজু হয়েছে ধৃত অলোক কুমারের বিরুদ্ধে।  

মেয়েটির শরীরের মাথা, কান সহ একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। একইসঙ্গে স্ট্র্যাঙ্গুলেশন মার্কও মিলেছে শরীরে। সোমবার শিশুটির দেহের ময়নাতদন্ত হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: Kolkata Child Death: প্রতিবেশীর ফ্ল্যাটে মিলল শিশুর দেহ, পুলিসি নিস্ক্রিয়তার অভিযোগ পরিবারের

পুলিস সূত্রে খবর, সকাল ৮টা থেকে নিখোঁজ ছিল তিলজলা রোডের ওই নাবালিকা। বিষয়টি নিয়ে থানায় অভিযোগও দায়ের করে পরিবার। তাদের দাবি, সিসিটিভিতে পাশের বাড়িতে ঢুকতে দেখা গিয়েছিল নাবালিকাকে। কিন্তু তা সত্ত্বেও তল্লাশির পরে ওই নাবালিকার খোঁজ পায়নি পুলিস। কোনও ব্যবস্থা নেয়নি তারা, এমনও অভিযোগ উঠেছে।

পরে পাশের বিল্ডিংয়ের ১টি তালাবন্ধ ফ্ল্যাটে স্যুটকেসের ভিতরে গলা কাটা অবস্থায় উদ্ধার হয় দেহ। পুলিস সূত্রে খবর নাবালিকাকে অপহরণ করে খুনের অভিযোগে অলোক কুমার নামে এক জনকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.