Illegal Hookah Bar In Kolkata: অপরিচিতদের আনাগোনা, ধোঁয়ায় ঢাকত তিন তলার ঘর! রহস্যের কিনারা পুলিসের

পুলিসের হাতে ধৃত ৫

Updated By: Feb 19, 2022, 11:04 AM IST
Illegal Hookah Bar In Kolkata: অপরিচিতদের আনাগোনা, ধোঁয়ায় ঢাকত তিন তলার ঘর! রহস্যের কিনারা পুলিসের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সার্ভে পার্ক এলাকার বহুতল। অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই বহুতলের তিন তলায় বাড়ছিল অপরিচিতদের আনাগোনা। রাত হলে সেই ভিড় আরও বাড়ত। অভিযোগ পেয়ে শুক্রবার সেই তিন তলায় পৌঁছে যান কলকাতা পুলিসের গুন্ডাদমন শাখার অফিসাররা। এরপরই প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য।

অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই ওই বহুতলের তিন তলায় চলছিল বেআইনি পানশালা এবং হুক্কাবার। শুক্রবার রাতেই সেই অভিযোগ জমা পড়ে কলকাতা পুলিসের কাছে। রাতেই আচমকা সেখানে অভিযানে যায় কলকাতা পুলিসের গুন্ডা দমন শাখা। এরপরই রহস্যের কিনারা করলেন তদন্তকারীরা। অভিযোগ, সরকারের চোখের আড়ালে সেখানে রমরমিয়ে চলছিল বেআইনি পানশালা এবং হুক্কাবার। ওই পানশালা কর্তৃপক্ষ পুলিসকে সরকারি কোনও নথি দেখাতে পারেনি বলেও অভিযোগ। 

রাতেই সেখান থেকে পাঁচ জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের নাম মহম্মদ আলি, অজয় দাস, বুম্বা সি, সেলিম লস্কর এবং শান্টু ঘোষ। ধৃতদের মধ্যে ওই পানশালার মালিক এবং কর্মচারিরা রয়েছেন। ধৃতদের শনিবার আলিপুর আদালতে পেশ করা হবে।

আরও পড়ুন: Gariahat Fire: গড়িয়াহাটে বিধ্বংসী আগুন, ভস্মীভূত তিন দোকান

আরও পড়ুন: East West Metro: ১৫ মার্চ চূড়ান্ত পরিদর্শন, কবে চালু শিয়ালদহ থেকে Sector 5 মেট্রো?

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.