IPL 2022, LSG vs RCB: বিরাটদের ম্যাচে 'বেটিং', ইডেন চত্বর থেকে পুলিসের জালে ৫

ধৃতদের নাম সুনিল কুমার (২৩), অনিকেত কুমার (২২), ওবাদা খলিল (২৯), অমরকুমার মাহাত (২৯) এবং অজয় কুমার (২৪)। ধৃতার প্রত্যেকে বিহারের বাসিন্দা বলে পুলিস সূত্রে খবর। ধৃতদের থেকে ৭টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

Updated By: May 26, 2022, 02:06 PM IST
IPL 2022, LSG vs RCB: বিরাটদের ম্যাচে 'বেটিং', ইডেন চত্বর থেকে পুলিসের জালে ৫

নিজস্ব প্রতিবেদন: কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) আইপিএল-এর এলিমিনেটর (IPL 2022, Eliminator) ম্যাচ। মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (Royal Challengers Bangalore)। সেই ম্যাচ ঘিরে দেদার বেটিং চলছিল মাঠের বাইরে। কলকাতা পুলিসের জালে সেই চক্রের ৫ জন।

আইপিএল-এ (IPL 2022, Eliminator) বেটিং চক্র চালানোর অভিযোগ ওই ৫ জনকে গ্রেফতার করেছে ময়দান থানার পুলিস। ধৃতদের নাম সুনিল কুমার (২৩), অনিকেত কুমার (২২), ওবাদা খলিল (২৯), অমরকুমার মাহাত (২৯) এবং অজয় কুমার (২৪)। ধৃতার প্রত্যেকে বিহারের বাসিন্দা বলে পুলিস সূত্রে খবর। ধৃতদের থেকে ৭টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

জানা গিয়েছে, বুধবার আইপিএল-এর ম্যাচ চলাকালীন সূত্র মারফত পুলিস খবর পায়। তাঁরা জানাতে পারেন ইডেন চত্বরে বেটিং চক্র চলছে। এরপর অভিযান চালিয়ে সুনীল, অনিকেত এবং ওবাদাকে পাকড়াওপা করে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ করে নিউ মার্কেটের একটি গেষ্ট হাউস থেকে অমর ও অজয়কে ধরা হয়। ধৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.