Christmas 2023 in Kolkata: বড়দিনে জমজমাট পার্কস্ট্রিট, নিরাপত্তা খতিয়ে দেখতে রাস্তায় সিপি

বন্ধ যান চলাচল। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে পার্কস্ট্রিট। ড্রোনের মাধ্য়মে চলছে নজরদারি।

Updated By: Dec 25, 2023, 09:17 PM IST
 Christmas 2023 in Kolkata: বড়দিনে জমজমাট পার্কস্ট্রিট, নিরাপত্তা খতিয়ে দেখতে রাস্তায় সিপি

বিক্রম দাস: বড়দিনে জমজমাট পার্কস্ট্রিট। রাত যত বাড়বে, ভিড়ও বাড়বে ততই! নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েল। সঙ্গে অ্যাডিশনাল সিপি মুরলীধর শর্মা, জয়েন্ট সিপি নীরজ খালিদ ও রূপেশ কুমার-সহ লালবাজারের পদস্থ আধিকারিকরা।

আরও পড়ুন:  Christmas 2023: ক্রিসমাসে চিড়িয়াখানায় জনসমুদ্র, ভিড় সামলাতে বিশাল সংখ্যক পুলিসকর্মী

ক্রিসমাসে ফেস্টিভ মুডে বাংলা। উৎসবের আমেজ কলকাতা। আলোয় সেজে উঠেছে পার্কস্ট্রিট। প্রতিবছর যেমন হয়, এবছর উপচে পড়েছে ভিড়। স্রেফ কলকাতা বা জেলা নয়, বড়দিনে ভিনরাজ্যে থেকে অনেকে চলে আসেন পার্কস্ট্রিট।

সতর্ক কলকাতা পুলিস। আজ, সোমবার সন্ধ্যা থেকে পার্কস্ট্রিটে বন্ধ যান চলাচল। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকায়। ওয়াচ টাওয়া যেমন রয়েছে, তেমনি রাস্তায় রাস্তায় মোড়ে বসানো হয়েছে সিসিটিভি। ড্রোনের মাধ্যমেও চলছে নজরজারি। মোতায়েন প্রচুর পুলিস।

ঘড়িতে তখন প্রায় আটটা। সন্ধ্যায় পার্কস্ট্রিটে পৌঁছন কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েল, অ্যাডিশনাল সিপি মুরলীধর শর্মা, জয়েন্ট সিপি নীরজ খালিদ ও রূপেশ কুমার।  

আরও পড়ুন: Christmas 2023: ৩০ বছর ধরে নিয়ম করে বাংলা লাইভ ক্যারোল, ক্রিসমাসের চেনা ছবি শহরে

এদিকে পার্কস্ট্রিটের অ্যালেন পার্ক চলছে কলকাতা ক্রিসমাস উৎসব। চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। গত বৃহস্পতিবার এই উৎসবের সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.