Kolkata: রানি রাসমণি রোডে BJP-র কর্মসূচিতে ধুন্ধুমার, গ্রেফতার Dilip-Suvendu-Debasree

রানি রাসমণি রোডে বিজেপির কর্মসূচিকে ঘিরে ধুন্ধুমার।

Updated By: Aug 16, 2021, 03:01 PM IST
Kolkata: রানি রাসমণি রোডে BJP-র কর্মসূচিতে ধুন্ধুমার, গ্রেফতার Dilip-Suvendu-Debasree

নিজস্ব প্রতিবেদন: রানি রাসমণি রোডে বিজেপির কর্মসূচিকে ঘিরে ধুন্ধুমার। গ্রেফতার দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, দেবশ্রী চৌধুরী, সায়ন্তন বসু-সহ শীর্ষ বিজেপি নেতারা। আটক বিজেপির মহিলা ও যুব মোর্চার নেতৃত্বও। আমাদের 'গ্রেফতার করা হয়েছে', অভিযোগ করলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি আরও বলেন, শান্তিপূর্ণভাবে জমায়েত করছিলাম তারপরেই গ্রেফতার করা হয়েছে। 

যদিও পুলিসের তরফ থেকে বাদানুবাদ চলছিল। বার বার বিক্ষোভ সমাবেশ  তুলে নেওয়ার কথা বলছিল পুলিস। ইতিমধ্যেই বিজেপির সমস্ত শীর্ষ নেতৃত্বকে গ্রেফতার করা হয়েছে। বিজেপির বিক্ষোভ ঘিরে তুমুল উত্তেজনা। রণক্ষেত্রের পরিস্থিতি তৈরি হয়েছে রানি রাসমনি রোডে। শুভেন্দুকে ঘিরে রাখে কেন্দ্রীয় বাহিনী। এরপর কেন্দ্রীয় বাহিনী- রাজ্য পুলিশ ধ্বস্তাধ্বস্তি শুরু হয়। সব মিলিয়ে উত্তাল হয় পরিস্থিতি। 

আরও পড়ুন, TMC: কংগ্রেস ছেড়ে তৃণমূলে Sushmita Dev, বৈঠকের পর নবান্ন যাত্রা

গ্রেফতার করা হয়েছে বিজেপির মহিলা মোর্চার প্রতিনিধিদের। গ্রেফতার হওয়ার আগে দিলীপ ঘোষ বলেন, ''পশ্চিমবঙ্গে শয়ে শয়ে হাজার হাজার লোক নিয়ে ফুটবল ম্যাচ হতে পারে কিন্তু শান্তিপূর্ণ বিক্ষোভের অনুমতি দেওয়া হয় না। গণতান্ত্রিক অধিকার পশ্চিমবঙ্গে দেওয়া হয় না।'' 

প্রসঙ্গত, রাজ্য পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস কর্মসূচি পালন বিজেপির রানি রাসমনি অ্যাভিনিউতে বিক্ষোভ সমাবেশের পর গাঁধী মূর্তির পাদদেশে বিক্ষোভ দেখান বিজেপি নেতারা। এরপর মহামারী আইনে গ্রেফতার করা হয় বিজেপি নেতারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.