পুলিস সার্জেন্টের বিরুদ্ধে 'ধর্ষণে'র অভিযোগ

পুলিস সার্জেন্টের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ না নিয়েই নির্যাতিতাকে ফেরাল থানা। এমনই অভিযোগ মহিলার। তাঁর অভিযোগ, অভিযুক্ত সার্জেন্টকে আড়াল করছেন ১০১ নং ওয়ার্ডের কাউন্সিলরও। ডিসি যাদবপুরের কাছে লিখিত অভিযোগে এমনটাই উল্লেখ করেছেন মহিলা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস', অভিযোগ না নিয়েই 'ফেরাল' থানা, পুলিসের ভূমিকায় প্রশ্ন নির্যাতিতার। 

Updated By: Jun 13, 2017, 11:07 PM IST
পুলিস সার্জেন্টের বিরুদ্ধে 'ধর্ষণে'র অভিযোগ

ওয়েব ডেস্ক: পুলিস সার্জেন্টের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ না নিয়েই নির্যাতিতাকে ফেরাল থানা। এমনই অভিযোগ মহিলার। তাঁর অভিযোগ, অভিযুক্ত সার্জেন্টকে আড়াল করছেন ১০১ নং ওয়ার্ডের কাউন্সিলরও। ডিসি যাদবপুরের কাছে লিখিত অভিযোগে এমনটাই উল্লেখ করেছেন মহিলা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস', অভিযোগ না নিয়েই 'ফেরাল' থানা, পুলিসের ভূমিকায় প্রশ্ন নির্যাতিতার। 

পুলিস সার্জেন্টের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক মহিলা। তাঁর অভিযোগ, বছর দুয়েক আগে তাঁর সঙ্গে  সম্পর্ক হয় ওই সার্জেন্টের। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করে । দুবার তাঁর গর্ভপাতও করা হয় বলে অভিযোগ।  এরপরই বিয়ে করতে অস্বীকার করে সার্জেন্ট। এমনই অভিযোগ অভিযোগকারিণীর। অভিযোগ নিয়ে ওই মহিলা দ্বারস্থ হন পূর্ব যাদবপুর থানায়।তবে অভিযোগ না নিয়েই তাঁকে ফেরানো হয় বলে অভিযোগ তাঁর। 

অভিযোগ নিয়ে ডিসি যাদবপুর ও ডিসি ট্রাফিক সাউথের দ্বারস্থ হন তিনি। মহিলার লিখিত অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ধর্ষণ করেছেন ওই ট্রাফিক সার্জেন্ট।একশো এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওই অভিযুক্ত সার্জেন্টকে আড়াল করছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন মহিলা। ৭ জুন লিখিত অভিযোগ দায়ের হলেও এক সপ্তাহ পরেও কেন মামলা রুজু হল না তা নিয়েও প্রশ্ন তুলছেন তিনি। এনিয়ে কলকাতা পুলিসের এক কর্তার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি জানান, লিখিত অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। দোষ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

.