"করোনামুক্ত হয়ে যাব বেলা সত্যি, ২১ দিনের ছোট্ট অপেক্ষায়" গান গেয়ে সচেতনতা প্রচার কলকাতা পুলিসের

জানা গিয়েছে, ঘটনাস্থন দক্ষিণ কলকাতার গড়িয়াহাট। স্বাভাবিকভাবেই এই দৃশ্য মন কেড়েছে নেটিজেনজের।

Updated By: Apr 3, 2020, 01:40 PM IST
"করোনামুক্ত হয়ে যাব বেলা সত্যি, ২১ দিনের ছোট্ট অপেক্ষায়" গান গেয়ে সচেতনতা প্রচার কলকাতা পুলিসের

নিজস্ব প্রতিবেদন: চিনতে পারছেন কি লাইনগুলো? নাহ, লাইনগুলো চেনা না হলেও সুরটা আপনার চেনা। অঞ্জন দত্তের সেই বিখ্যাত বেলা বোসের আদলেই তৈরি হয়েছে এই প্যারোডি, গাইছেন খোদ কলকাতা পুলিস। এই দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়েছে স্যোশাল সাইটে। সম্প্রতি স্যোশাল মিডিয়াতে ঘুরছে একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, মাইক হাতে গান গাইছেন পুলিস কর্মীরা। আশেপাশের বহুতল থেকে মোবাইলের ফ্ল্যাশ জ্বালিয়ে তাঁদের উৎসাহ দিচ্ছেন আবাসিকরা। 

জানা গিয়েছে, ঘটনাস্থন দক্ষিণ কলকাতার গড়িয়াহাট। স্বাভাবিকভাবেই এই দৃশ্য মন কেড়েছে নেটিজেনজের। সকলেই বলছেন অভিনব উদ্যোগ। বিষয়টি ভাল লেগেছে অনেকেরই। বেড়েছে লাইক, শেয়ার, কমেন্টেের বার্তা। পুলিস মানেই যে কঠিন নয় তা মৃদু গানের সুরে আরও একবার মনে করিয়েছেন তাঁরা। 

উল্লেখ্য, করোনায় ত্রস্ত রাজ্য তথা গোটা দেশ। চলছে লকডাউন, করোনা রুখতে তৎপর হয়েছে পুলিস প্রশাসন। প্রতিনিয়ত যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছেন তাঁরা। সাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝাতে মরিয়া হয়েছে সকলেই। তবু একদল যেন কিছুতেই মানছেন না ঘরবন্দির এই যুক্তি। তাই এবার ফের আরেকবার অভিনব পন্থায় তাঁদের কাছেই বার্তা পৌঁছনোর চেষ্টা করেছে কলকাতা পুলিস।