Abhishek Banerjee: অভিষেক-সহ একাধিক তৃণমূল নেতার নাম করে জালিয়াতি, গ্রেফতার কলকাতার যুবক

Abhishek Banerjee:  ওই অভিযোগ পেয়েই তদন্ত নামে শেক্সপিয়র সরনী থানা। শেষপর্যন্ত গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। তার ওই জালিয়াতির পেছনে কোনও চক্র জড়িয়ে আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস

Updated By: Mar 5, 2024, 11:37 PM IST
Abhishek Banerjee: অভিষেক-সহ একাধিক তৃণমূল নেতার নাম করে জালিয়াতি, গ্রেফতার কলকাতার যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূল কংগ্রেসের চিঠি, নেটিফিকেশন জাল করে একের পর এক মানুষকে ঠকাচ্ছিল কলকাতার এক যুবক। তৃণমূল কংগ্রেসের তরফে অভিযোগ পেয়ে বালিগঞ্জের পাম অ্যাভিনিউয়ের বাসিন্দা ওই যুবককে গ্রেফতার করল শেক্সপিয়র সরনী থানা। তৃণমূল কংগ্রেসের বহু নেতা নেত্রীর সঙ্গে তার ওঠাবসা রয়েছে বলে দাবি করত জুনেইদ হক চৌধুরী নামে ওই যুবক। তার কথায় ফেঁসে গিয়ে অনেকেই বহু টাকা খুইয়েছেন বলে দাবি।

আরও পড়ুন-শাহজাহানকে হস্তান্তর করল না সিআইডি, ভবানী ভবন থেকে খালি হাতেই ফিরল সিবিআই

দলের নাম ভাঙিয়ে জুনেইদ বহু মানুষকে ঠকাচ্ছে বলে শেক্সপিয়র সরনী থানায় অভিযোগ দায়ের করেন তৃণমূল কর্মী অয়ন ঘোষ দস্তিদার। পুলিসকে তিনি লিখিতভাবে জানান, জুনেইদ বহু বেআইনি কাজের সঙ্গে জড়িত। শুধু তাই নয়, তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের চিঠি, নোটিস জাল করে সে মানুষজনকে ঠকাচ্ছে। তাদের কাছ থেকে টাকাপয়সা আদায় করছে।

অয়ন ঘোষের অভিযোগ নিজেকে তৃণমূল কংগ্রেসের এক গুরুত্বপূর্ণ কর্মকর্তা হিসেবে পরিচয় দিচ্ছে জুনেইদ। নিজেকে তৃণমূলের কর্মকর্তা হিসেবে পরিচয় দেওয়ার জন্য দলের সিল ও বহু জাল নথিপত্র দেখাচ্ছে। দলের গুরুত্বপূর্ণ নেতাদের সই জাল করে সে বহু টাকা আদায় করছে। তাদের বলে তৃণমূল নেতাদের বলে তাদের বহু সুযোগসুবিধে পাইয়ে দেবে।

ওই যুবকের ব্যাপারে খোঁজ খবর করতে গিয়ে দেখা গিয়েছে তার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও সম্পর্ক নেই। সে রীতিমতো জালিয়াত। মনে হয়ে ওই যুবকের সঙ্গে একটি চক্র জড়িত যাদের কাজই হল লোক ঠকিয়ে টাকা আদায় করা। এই যুবককে গ্রেফতার না করলে বহু মানুষের ক্ষতি করবে। এরকম এক যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। এমনটাই দাবি করেছেন অয়ন।

উল্লেখ্য, ওই অভিযোগ পেয়েই তদন্ত নামে শেক্সপিয়র সরনী থানা। শেষপর্যন্ত গ্রেফতার করা হয়েছে জুনেইদকে। তার ওই জালিয়াতির পেছনে কোনও চক্র জড়িয়ে আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.