ভয়াবহ আগুনের গ্রাসে কলকাতার বহুতল, বারান্দা থেকে ঝাঁপ দিয়ে মৃত্যুু কিশোরের

সকাল সাতটা পর্যন্ত চলে কুলিং করার কাজ। রাতেই কুকুর দিয়ে তল্লাশি চালানো হয় দমকলের পক্ষ থেকে।

Updated By: Oct 17, 2020, 08:40 AM IST
ভয়াবহ আগুনের গ্রাসে কলকাতার বহুতল, বারান্দা থেকে ঝাঁপ দিয়ে মৃত্যুু কিশোরের

নিজস্ব প্রতিবেদন: গতকাল রাতে সাড়ে নটা নাগাগ আগুন লাগে ২১ নম্বর গনেশ চন্দ্র অ্যাভিনিউয়ের আটতলা বিল্ডিংয়ে। মিটার বক্স থেকে শট সার্কটি থেকে আগুন লাগে বলে জানিয়েছে দমকল। এখনও সেই আগুন নেভেনি বলে জানাচ্ছে স্থানীয় বাসিন্দারা। 

মধ্যরাতে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০টি ইঞ্জিন। খবর পেয়ে ছুটে আসেন দমকলমন্ত্রী সুজিত বসু। আগুন নেভাতে ব্যবহার করা হয় স্কাই ল্যাডার। স্থানীয় বাসিন্দা, দমকল ও বিপর্যয় মোকাবিলা দলের সহায়তায় আটকে পড়া বাসিন্দাদের উদ্ধার করা হয়। ঘটনায় আহত হয়েছেন বেশ কিছুজন। এখনও আগুন নেভানোর কাজ করছে দমকল। 

জানা গিয়েছে, অগ্নিকাণ্ডে একজন বৃদ্ধা ও এক ১৪ বছরের কিশোরের মৃত্যু হয়েছে। জানা গিয়েছে. ওই কিশোর আগুনের ভয়ে বারান্দা থেকে ঝাঁপ দেয়। গুরুতর আহত অবস্থায় মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। ভোর রাতে তাঁকে মৃত বলে ঘোষণা করেছে চিকিৎসকরা।  আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে তবে ছয় তলা থেকে  ফের ধোঁয়া বের হওযায় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে সকালে। ফের খবর দেওয়া হয়েছে দমকলকে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে পুরোপুরি পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ভিতরে কাউকেই যেতে দেওয়া হবে না। গতকাল থেকে রাস্তাতেই রয়েছেন এখানকার বাসিন্দারা। 

কুলিং এর কাজ সারারাত ধরিয়ে চালিয়ে যায় দমকল। সকাল সাতটা পর্যন্ত চলে কুলিং করার কাজ। রাতেই কুকুর দিয়ে তল্লাশি চালানো হয় দমকলের পক্ষ থেকে। ঘটনাস্থল ঘিরে রয়েছে কলকাতা পুলিশের বিশাল বাহিনী। এখন ঘটনাস্থলে একটি ইঞ্জিন। 

Tags: