Koushani Mukherjee: 'বনির মাধ্যমেই আলাপ, কুন্তলের থেকে পারিশ্রমিক নিয়ে একবারই ইভেন্ট করেছি'

কুন্তল ঘনিষ্ঠ সোমার নেইল আর্ট পার্লারেই দেখা গিয়েছে কৌশানির ছবি। কৌশানির বক্তব্য, 'আমি একটা পার্লারের উদ্বোধন করেছি। আর্টিস্ট হিসেবে বহু ইভেন্ট ম্যানেজারের সঙ্গে কথা হয়। আমাদের পক্ষে তো জানা সম্ভব নয় কে কীরকম। তাছাড়া কুন্তলের সঙ্গে ২০১৭ তে কী লেনদেন হয়েছে, কী কথা হয়েছে তা নিয়ে আমার কোনও ধারণা ছিল না।' 

Updated By: Mar 9, 2023, 05:29 PM IST
Koushani Mukherjee: 'বনির মাধ্যমেই আলাপ, কুন্তলের থেকে পারিশ্রমিক নিয়ে একবারই ইভেন্ট করেছি'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বনির মাধ্যমে কুন্তল ঘোষের সঙ্গে আলাপ কৌশানি মুখোপাধ্যায়ের। তবে বনি গাড়ি কীভাবে কিনেছে সেটা জানতাম না বলে জানিয়েছেন অভিনেত্রী। এদিন জি ২৪ ঘণ্টাকে কৌশানি জানান, বনির মাধ্যমে কুন্তল ঘোষের সঙ্গে আলাপ তাঁর। বনি গাড়ি কীভাবে কিনেছে সেটা জানতাম না। বনি সেনগুপ্তর বান্ধবী কৌশানির দাবি, 'কুন্তল ঘোষকে আমি একবারই দেখেছি বনির মাধ্যমে। তারপর একটা ইভেন্ট করেছি। সন্ধেবেলা আমার পিএ গিয়ে পেমেন্ট নিয়েছে। ব্যস। সে তো আর গলায় প্ল্যাকার্ড নিয়ে ঘুরে বেড়াবে না যে আমরা দুর্নীতির সঙ্গে যুক্ত আছি আমার টাকা নিও না।' 

আরও পড়ুন, Exclusive Bonny Sengupta: কুন্তলের থেকে বনির অ্যাকাউন্টে ৪০-৪৫ লক্ষ টাকার নেলদেন, ইডি দফতর থেকে বেরিয়ে মুখ খুললেন অভিনেতা...

কুন্তল ঘনিষ্ঠ সোমার নেইল আর্ট পার্লারেই দেখা গিয়েছে কৌশানির ছবি। কৌশানির বক্তব্য, 'আমি একটা পার্লারের উদ্বোধন করেছি। আর্টিস্ট হিসেবে বহু ইভেন্ট ম্যানেজারের সঙ্গে কথা হয়। আমাদের পক্ষে তো জানা সম্ভব নয় কে কীরকম। তাছাড়া কুন্তলের সঙ্গে ২০১৭ তে কী লেনদেন হয়েছে, কী কথা হয়েছে তা নিয়ে আমার কোনও ধারণা ছিল না।' তবে সিনেমা বা মিউজিক ভিডিও নিয়ে কিছুই জানেন না বলে দাবি অভিনেত্রীর। কৌশানির আরও দাবি, গাড়িটার জন্য কুন্তলের সঙ্গে কী কথা হয়েছে সেই বিষয়ে কিছু জানি না। শুধু এটা জেনেই আনন্দে ছিলাম যে বনি গাড়ি কিনেছ, সেটা সেলিব্রেটও করেছি। 

প্রসঙ্গত, জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বনি জানান, পারিশ্রমিকের বিনিময়ে গাড়ি দিয়েছিলেন কুন্তল। বনি বলেন, ‘আমার একটাই লেনদেন হয়েছে। ৩০ থেকে ৪০ লক্ষ টাকা লেনদেন হয়েছিল। তবে যে টাকা ট্রান্সফার হয়েছে, তাঁর প্রেক্ষিতে ২০-২৫ টি ইভেন্টে আমি গিয়েছি। আমি কোনও অবৈধভাবে টাকা নিতে চাইনি। পুরোটাই বৈধভাবে লেনদেন হয়েছে।'  আপাতত ED-র নজরে কুন্তল ঘনিষ্ঠ ৩ অভিনেত্রী। কুন্তলের সঙ্গে ৩ অভিনেত্রীর লেনদেন। তাদেরকে বিভিন্ন সময়ে টাকা দেন কুন্তল বলে ইডি সূত্রে খবর। 

‘ডাল বাটি চুরমা’ ছবির প্রযোজক বনি-কৌশানী। চলতি বছর রিলিজ করেছে ‘ডাল বাটি চুরমা’। অভিনেতা সুখেন দাসের নাতি বনি। বনির মা পিয়া সেনগুপ্ত, বাবা অনুপ সেনগুপ্ত। ইম্পার প্রেসিডেন্ট পিয়া সেনগুপ্ত। নিয়োগ দুর্নীতির তদন্তে স্ক্যানারে টলি অভিনেতা। বনি সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ ইডির। প্রথম দফায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ। লাঞ্চ ব্রেকের আবার জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। কুন্তলের ব্যাঙ্কের নথিতে বনির নাম। কেন্দ্রীয় তদন্তকারী সূত্রে চাঞ্চল্যকর দাবি। ছবি করতে চান বলে জানিয়েছিলেন যুব তৃণমূল নেতা, দাবি বনির। 

তাহলে টলিউডে নিয়োগ দুর্নীতির জাল কতদূর ছড়িয়ে? খতিয়ে দেখছে ইডি। টলিউডে বিনিয়োগ করেছিলেন কুন্তল। আদালতে আগেই এই দাবি করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। টলিউডের একাধিক সিনেমায় অভিনয় বনির। ২০১৪ সালে প্রথম বরবাদ ছবিতে অভিনয়। ছবির প্রযোজনাও করেছেন বনি।

আরও পড়ুন, Bonny Sengupta: টলিউডেও চাকরি বিক্রির টাকা? ইডির দফতরে অভিনেতা বনি সেনগুপ্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.