Sarada scam: ইডি-মামলায় Kunal Ghosh-কে অন্তর্বর্তী জামিন মঞ্জুর আদালতের

সারদা মামলায় ইডি-র অতিরিক্তে চার্জশিটে নাম রয়েছে কুণালের (Kunal Ghosh)।   

Updated By: Sep 9, 2021, 05:28 PM IST
Sarada scam: ইডি-মামলায় Kunal Ghosh-কে অন্তর্বর্তী জামিন মঞ্জুর আদালতের

নিজস্ব প্রতিবেদন: ইডি-র দায়ের করা সারদা মামলায় জামিন পেলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। বৃহস্পতিবার তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করল বিশেষ ইডি আদালত। ২০ হাজার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন কুণাল (Kunal Ghosh)। একইসঙ্গে আদালত জানিয়েছে, ভবিষ্যতে তদন্তের স্বার্থে ডাকা হলে তাঁকে সবরকম সহযোগিতা করতে হবে।

গত ২৭ অগাস্ট সারদাকাণ্ডে অতিরিক্ত চার্জশিট পেশ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। ওই চার্জশিটে আর্থিক তছরূপের ধারা আনা হয় কুণালের বিরুদ্ধে। তাঁর সংস্থা 'স্ট্র্যাটেজি মিডিয়া'র নাম উল্লেখ করা হয়েছে। ২০ সেপ্টেম্বর কোর্টে আসার জন্য সমন দেওয়া হয় তাঁকে। তার আগে বিশেষ ইডি আদালতে বৃহস্পতিবার আত্মসমর্পণ করেন কুণাল। জামিনের বিরোধিতা করে ইডি আইনজীবী জানান, আর্থিক তছরূপে যুক্ত ছিলেন কুণালও। জামিন দেওয়া হলে প্রভাব খাটাতে পারেন। 

কুণালের অয়ন চক্রবর্তী আদালতে সওয়াল করেন, সারদাকাণ্ডে সব মামলাতে জামিন পেয়েছেন কুণাল ঘোষ। এই মামলাতেও দেওয়া হোক। আর কুণাল ঘোষ পরিচিত মুখ। কোথায় পালাবেন? বিচারক আবেদন মঞ্জুর করেন। অন্তর্বর্তী জামিন পান তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। 

আরও পড়ুন- WB By-Poll: কেন স্রেফ ভবানীপুরেই উপনির্বাচন? সোমবার হাইকোর্টে শুনানি

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)