গতকাল রাতে একটি ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে দক্ষিণদাঁড়ি

গতকাল রাতে একটি ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে লেকটাউনের দক্ষিণদাঁড়ি। পুলিসের সঙ্গে জনতার খণ্ডযুদ্ধ বেধে যায়। পরিস্থিতি সামাল দিতে বিধাননগরের পুলিস কমিশনার জাভেদ শামিমের নেতৃত্বে এলাকায় পৌছয় বিশাল পুলিস বাহিনী। বেশ কয়েকটি গাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটে। আগুন নেভাতে পৌছয় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। দমকলের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ।  

Updated By: May 10, 2016, 09:21 AM IST
গতকাল রাতে একটি ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে দক্ষিণদাঁড়ি

ওয়েব ডেস্ক: গতকাল রাতে একটি ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে লেকটাউনের দক্ষিণদাঁড়ি। পুলিসের সঙ্গে জনতার খণ্ডযুদ্ধ বেধে যায়। পরিস্থিতি সামাল দিতে বিধাননগরের পুলিস কমিশনার জাভেদ শামিমের নেতৃত্বে এলাকায় পৌছয় বিশাল পুলিস বাহিনী। বেশ কয়েকটি গাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটে। আগুন নেভাতে পৌছয় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। দমকলের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ।  

আলিপুরদুয়ারে NBSTC বাসস্ট্যান্ডে বোমাতঙ্ক। গতকাল রাতে একটি পরিত্যক্ত অ্যাটাচি ঘিরে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে। বাসস্ট্যান্ডে যাত্রী পরিষেবা বন্ধ রাখা হয়। ঘটনাস্থলে যায় বম্ব স্কোয়াড। এলাকা খালি করে তল্লাশি চালানো হয়। অবশেষে পরিত্যক্ত অযাটাচির মালিকের সন্ধান মেলে। জয়গাঁর বাসিন্দা প্রেমজিত্‍ কাপুর ওই অ্যাটাচির মালিক বলে দাবি করেন। বম্ব স্কোয়াডের কর্মীদের সঙ্গে নিয়ে অ্যাটাচিটি শনাক্ত করেন তিনি। পরে পুলিস অ্যাটাচি সহ ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

.