Belaghata Dakati: আইনজীবীর স্ত্রীর বাড়িতে ডাকাতি আইনজীবী স্বামীর! গ্রেফতার অভিযুক্ত

কেন এমন ঘটনা? হতবাক পুলিস।

Updated By: Mar 12, 2022, 07:45 PM IST
Belaghata Dakati: আইনজীবীর স্ত্রীর বাড়িতে ডাকাতি আইনজীবী স্বামীর! গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: বধূ নির্যাতনের মামলার প্রতিশোধ? মহিলা আইনজীবীর বাড়িতে হামলার পরিকল্পনা করেছিলেন স্বামীই! বেলেঘাটায় ডাকাতিকাণ্ডে মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস।

জানা গিয়েছে, স্বামী-স্ত্রী দু'জনেই পেশায় আইনজীবী। কিন্তু তাঁদের মধ্যে বনিবনা নেই। আদালতে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে। বেলেঘাটার  সুরাহ ইস্ট রোডে বাপের বাড়িতে থাকেন কোয়েল মুখোপাধ্যায়। তাঁর স্বামী শুভাশিস দাশগুপ্ত সল্টলেকের বাসিন্দা।

আরও পড়ুন: Fire At Kolkata Guest House: কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত্যু বাংলাদেশি নাগরিকের

২১ জানুয়ারি রাতে বেলেঘাটায় কোয়েলের বাড়িতে ভয়াবহ ডাকাতি হয়। তাঁর বাবা ও দাদাকে বন্দুকের বাঁট দিয়ে মারধর করে দুষ্কৃতীরা। এরপর প্রায় লক্ষাধিক টাকা লুট করে চম্পট দেয় তারা। এই ঘটনার তদন্তে নেমে বিহারের বাসিন্দা-সহ ৬ জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের জেরার করে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।  জানা যায়, বেলেঘাটা আইনজীবী কোয়েল মুখোপাধ্যায়ের বাড়িতে ডাকাতির ঘটনায় মূল চক্রী তাঁর স্বামী শুভাশিস দাশগুপ্তই! পেশায় যিনি আবার আইনজীবী। 

কীভাবে এই ঘটনা ঘটালেন তিনি? কেনই বা ঘটালেন? অভিযুক্তের বিরুদ্ধে তথ্য-প্রমাণ জোগাড় করতে সচেষ্ট হন তদন্তকারীরা। বেশ কয়েকজনের গোপন জবানবন্দি নেওয়া হয়। পুলিস সূত্রে খবর, ২০১৯ সালে বেলেঘাটা থানায় স্বামীর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন কোয়েল। অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিটও দেওয়া হয়েছিল। সেই ঘটনার প্রতিশোধ নিতেই স্ত্রীর বাড়িতে হামলা ও ডাকাতির পরিকল্পনা করেন শুভাশিস। কসবার এক যুবকের মাধ্যমে যোগাযোগ করেন বিহারের গ্যাংয়ের। অবশেষে শুক্রবার চেতলার সেন্ট্রাল রোড থেকে মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.