সোমবারই সম্ভবত প্রার্থী তালিকা ঘোষণা করছে বামফ্রন্ট

জোট নিয়ে আলোচনার মাঝেই সোমবার সম্ভবত প্রার্থী তালিকা ঘোষমা করে দিচ্ছে বামফ্রন্ট। দলের মুখ থাকছেন সূর্যকান্ত মিশ্রই। মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের বিরুদ্ধে বামেদের নির্বাচনী মুখ তিনিই। যদিও অসুস্থতার জন্য প্রার্থী হচ্ছেন না গৌতম দেব। প্রাথ্রী হচ্ছেন না ক্ষিতি গোস্বামীও। তবে, ভোটে লড়তে দেখা যাবে শিলিগুড়ির অশোক ভট্টাচার্যকে। এছাড়াও প্রার্থী হচ্ছেন কান্তি গাঙ্গুলী, অসীম দাশগুপ্ত, অনাদি সাহুরা।

Updated By: Mar 6, 2016, 10:49 PM IST
 সোমবারই সম্ভবত প্রার্থী তালিকা ঘোষণা করছে বামফ্রন্ট

ওয়েব ডেস্ক: জোট নিয়ে আলোচনার মাঝেই সোমবার সম্ভবত প্রার্থী তালিকা ঘোষমা করে দিচ্ছে বামফ্রন্ট। দলের মুখ থাকছেন সূর্যকান্ত মিশ্রই। মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের বিরুদ্ধে বামেদের নির্বাচনী মুখ তিনিই। যদিও অসুস্থতার জন্য প্রার্থী হচ্ছেন না গৌতম দেব। প্রাথ্রী হচ্ছেন না ক্ষিতি গোস্বামীও। তবে, ভোটে লড়তে দেখা যাবে শিলিগুড়ির অশোক ভট্টাচার্যকে। এছাড়াও প্রার্থী হচ্ছেন কান্তি গাঙ্গুলী, অসীম দাশগুপ্ত, অনাদি সাহুরা।

বামেদের প্রার্থী তালিকায় এবার দেখা যেতে চলেছে এক ঝাঁক নতুন মুখকে। মধুজা সেন রায় থেকে শতরূপ ঘোষরা তো থাকছেনই। প্রার্থী হচ্ছেন নেপালদেব ভট্টাচার্যও। তবে, এখনই খোলসা করে সব প্রার্থার নাম বলেছেন না বাম নেতারা। সোমবার দিনই একেবারে প্রার্থী তালিকা ঘোষণা করবেন তাঁরা।

.