close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বামেদের নবান্ন অভিযানে নকল রক্তের বোতল এল কোথা থেকে, দেখুন ভিডিয়ো

যদিও বামেদের দাবি, ওই বোতল আগে থেকেই সেখানে পড়ে ছিল। সংবাদমাধ্যমকে বোতল খুলে দেখাচ্ছিলেন বাম ছাত্ররা। 

Updated: Sep 16, 2019, 04:33 PM IST
বামেদের নবান্ন অভিযানে নকল রক্তের বোতল এল কোথা থেকে, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: বাম ছাত্র-যুবদের নবান্ন অভিযানে নকল রক্তের বোতল নিয়ে ধুন্ধুমার লড়াই বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়। ঠান্ডা পানীয়ের বোতল ভরে নকল রক্ত কে বা কারা আনল তা নিয়ে পরস্পরকে দুষছে বাম ও তৃণমূল সমর্থকরা। এ বাম ছাত্রদেরই কাজ বলে তৃণমূলের সঙ্গে গলা মিলিয়েছে বিজেপিও। কিন্তু প্রামাণ্য কোনও বক্তব্য নেই কারও কাছেই। নকল রক্তের বোতলের কিছু ছবি শুক্রবার ধরা পড়েছিল Zee ২৪ ঘণ্টার ক্যামেরায়। তাতে দেখা যাচ্ছে ওই বোতল হাতে আন্দোলনকারীদের। কিন্তু কী বলছেন তাঁরা?

শুক্রবার নবান্ন অভিযানে নকল রক্ত মাখা পুলিকর্মীর ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বামেদের দাবি, মিছিল ঘটনাস্থলে পৌঁছনোর আগেই ওই নকল রক্ত পোশাকে মেখে ছিলেন পুলিস আধিকারিকরা। পুলিসের তরফে যদিও এব্যাপারে কোনও বিবৃতি মেলেনি। 

 

রবিবার খেলা ঘুরে যায়। সেদিন ভাইরাল হয় ঘটনার দিনের কিছু স্টিল ছবি। তাতে দেখা যায়, বাম ছাত্র-যুবরা একটি বোতল থেকে হাতে নকল রক্ত ঢালছেন। সেই সুযোগে বামেদের লক্ষ্য করে পালটা হামলা শুরু করে তৃণমূল ও বিজেপি। যদিও বামেদের দাবি, ওই বোতল আগে থেকেই সেখানে পড়ে ছিল। সংবাদমাধ্যমকে বোতল খুলে দেখাচ্ছিলেন বাম ছাত্ররা। 

আগামিকাল দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বৈঠক করতে পারেন প্রধানমন্ত্রী মোদীর সঙ্গেও

Zee ২৪ ঘণ্টার ক্যামেরায় বোতল থেকে নকল রক্ত ঢালার ছবি ধরা পড়েছে। তবে বোতল কোথা থেকে এল তার ছবি নেই। বোতল থেকে নকল রক্ত ঢালতে ঢালতে অন্য কেউ বোতল রেখে গিয়েছে বলে অভিযোগ করতে শোনা যাচ্ছে আন্দোলনকারীদের।