close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আগামিকাল দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বৈঠক করতে পারেন প্রধানমন্ত্রী মোদীর সঙ্গেও

কী কারণে আচমকা মুখ্যমন্ত্রীর এই দিল্লি সফর? তা এখনও সুস্পষ্ট নয়।

Sutapa Sen | Updated: Sep 16, 2019, 03:01 PM IST
আগামিকাল দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বৈঠক করতে পারেন প্রধানমন্ত্রী মোদীর সঙ্গেও

নিজস্ব প্রতিবেদন : দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে খবর, আগামিকাল দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিকালের বিমানে দিল্লি উড়ে যাওয়ার কথা রয়েছে তাঁর। কিন্তু, কী কারণে আচমকা মুখ্যমন্ত্রীর এই দিল্লি সফর? তা এখনও সুস্পষ্ট নয়।

নবান্ন সূত্রে খবর, দিল্লিতে একাধিক রাজনৈতিক নেতার সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁর। তাঁদের সঙ্গে মুখ্যমন্ত্রী বৈঠক করবেন বলে খবর। এমনকি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও দেখা করতে পারেন মুখ্যমন্ত্রী। যা জানা যাচ্ছে, প্রধানমন্ত্রী দফতর যদি সময় দেয়, তবে মোদীর সঙ্গেও বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু কী নিয়ে বৈঠক হবে? সে সম্বন্ধে নবান্নের তরফে খোলসা করে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন, নবান্নের ভিতরে অসৌজন্যমূলক আচরণ, বিনা অনুমতিতে ভিডিয়ো! দিল্লিতে রিপোর্ট সিবিআই কর্তাদের

উল্লেখ্য, রাজ্যে এই মুহূর্তে সারদা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এডিজি সিআইডি রাজীব কুমারের খোঁজে হন্যে হয়ে ঘুরছে সিবিআই। শুক্রবার হাইকোর্ট রক্ষাকবচ খারিজের পর শনিবার ও আজ- দু' দফায় হাজিরার জন্য নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেওয়া হলেও, হাজিরা দেননি রাজীব কুমার। অন্যদিকে, 'ফেরার' রাজীব কুমারের খোঁজে ইতিমধ্যেই নবান্নে গিয়ে ডিজি, মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচবিকে চিঠি ধরিয়েছে সিবিআই প্রতিনিধি দল।