মন্দিরের ওপর পড়েছিল স্ল্যাব, কিন্তু অক্ষত মন্দিরের সব বিগ্রহ, অক্ষত পূজারি

মন্দিরের ওপর পড়েছিল স্ল্যাব। ভেঙে পড়েছে বারান্দা। ফাটল ধরেছে বাড়ির দেওয়ালেও। কিন্তু অক্ষত মন্দিরের সব বিগ্রহ। অক্ষত পূজারি। জোড়াসাঁকো কালীমন্দিরের প্রত্যেকের মুখেই ঈশ্বরের অশেষ আশীর্বাদের কথা। ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়ে অক্ষত ছিল কেদারনাথ মন্দির। আর পোস্তায় উড়ালপুল বিপর্যয়ে অক্ষত জোড়াসাঁকো কালীমন্দির।

Updated By: Apr 3, 2016, 06:12 PM IST
মন্দিরের ওপর পড়েছিল স্ল্যাব, কিন্তু অক্ষত মন্দিরের সব বিগ্রহ, অক্ষত পূজারি

ওয়েব ডেস্ক: মন্দিরের ওপর পড়েছিল স্ল্যাব। ভেঙে পড়েছে বারান্দা। ফাটল ধরেছে বাড়ির দেওয়ালেও। কিন্তু অক্ষত মন্দিরের সব বিগ্রহ। অক্ষত পূজারি। জোড়াসাঁকো কালীমন্দিরের প্রত্যেকের মুখেই ঈশ্বরের অশেষ আশীর্বাদের কথা। ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়ে অক্ষত ছিল কেদারনাথ মন্দির। আর পোস্তায় উড়ালপুল বিপর্যয়ে অক্ষত জোড়াসাঁকো কালীমন্দির।

পুজো হচ্ছিল। মন্দিরের ভিতরে ছিলেন অনেকেই। মন্দিরের ওপর স্ল্যাব আছড়ে পড়লেও কোনও ক্ষতি হয়নি মন্দিরের ভিতরের অংশে। কালী, শনি এবং হনুমানজির বিগ্রহ অক্ষত। সেতুর ঠিক পাশেই বাড়িটি। নিচতলায় মন্দির। উদ্ধারকাজের জন্য বাড়ি খালি করে দিতে বলেছে পুরসভা। এতেই বিপাকে পড়েছেন মন্দির কর্তৃপক্ষ। খাবার, পানীয় জলের আশ্বাস দিয়েছে পুরসভা। অভিযোগ, মিলছে না কিছুই। ঈশ্বরের আশীর্বাদ ওঁদের সঙ্গে। আতঙ্কের মাঝেও এটাই স্বস্তি জোড়াসাঁকোর ভট্টাচার্য পরিবারের।

.