Tapas Roy: মমতায় অভিমান, মোদীতে আবেগ! তৃণমূলের তাপস চললেন বিজেপিতে...

 Tapas Roy join BJP: বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে তাপস রায় বলেছিলেন, 'তৃণমূল কংগ্রেস আমার জন্য নয়'। বিজেপিতে যোগ দেওয়াই শুধু নয়, উত্তর কলকাতার বিজেপি প্রার্থীও হতে পারেন তাপস। বিজেপি নেতা সজল ঘোষ ও তমোঘ্ন যাবেন তাপস রায়ের সঙ্গেই। তৃণমূলের পুরনো সৈনিক তাপস রায়।

Updated By: Mar 6, 2024, 01:58 PM IST
Tapas Roy: মমতায় অভিমান, মোদীতে আবেগ! তৃণমূলের তাপস চললেন বিজেপিতে...
ফাইল ছবি

প্রবীর চক্রবর্তী: অপেক্ষার শেষ। বুধবার বিকেল ৫টায় বিজেপিতে যোগ দিচ্ছেন অভিমানী তাপস রায়। প্রাক্তন তৃণমূল বিধায়ক তাপস রায়ের বাড়িতে সজল ঘোষ। মঙ্গলবার বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। তাপস রায়কে ফোম করেন অমিত মালব্যও। তারপরেই পরিস্কার হয়ে যায় পদ্মশিবিরে যোগ দিচ্ছেন বরাহনগরের পদত্যাগী বিধায়ক তাপস রায়। গুঞ্জন উঠছিল তাহলে কি এবার যোগ দিতে চলেছেন বিজেপি-তে? এই সব জল্পনার শেষ হল। 

আরও পড়ুন, Seikh Shahjahan | Supreme Court: আর্জি খারিজ, হস্তক্ষেপ-ই করল না, শাহজাহান মামলায় 'সুপ্রিম' ধাক্কা রাজ্যের!

সোমবারই বিধায়ক ও তৃণমূলের সমস্ত পদ ছেড়েছেন তাপস রায়। বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে তাপস রায় বলেছিলেন, 'তৃণমূল কংগ্রেস আমার জন্য নয়'। বিজেপিতে যোগ দেওয়াই শুধু নয়, উত্তর কলকাতার বিজেপি প্রার্থীও হতে পারেন তাপস। বিজেপি নেতা সজল ঘোষ ও তমোঘ্ন যাবেন তাপস রায়ের সঙ্গেই। তৃণমূলের পুরনো সৈনিক তাপস রায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের সঙ্গী। কংগ্রেস ছেড়ে তৃণমূল যোগদান। তারপর থেকে আর কোনওদিন দল বদল করেননি। 

তবে ইদানীং বিভিন্ন কারণে দলের সঙ্গে দূরত্ব বাড়ছিল। সাংবাদিক বৈঠকে একাধিকবার তিনি ইডির অভিযানের প্রসঙ্গ তোলেন। আক্ষেপ করে তাপস রায় জানান, ২৩-২৪ বছর তৃণমূলের সঙ্গে আমার সম্পর্ক। আমায় যখন যা বলেছে তা করেছি। কিন্তু আমার বাড়িতে একটি ঘটনা ঘটে যায় গত ১২ জানুয়ারি। যদিও মুখ্য বিষয় দুর্নীতি এবং সন্দেশখালি। তারপরের ঘটনা আমার বাড়িতে ইডি অভিযান। ৫২ দিন দল আমার পাশে দাঁড়ায়নি। 

আরও পড়ুন, PM Modi: নদীর তলা দিয়ে ছুটছে মেট্রো, সওয়ার প্রধানমন্ত্রী সহ স্কুল পড়ুয়ারা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.