close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'এডিট করা ভিডিও দেখিয়ে মিথ্যা বোঝাচ্ছেন মুখ্যমন্ত্রী', দাবি বিজেপি নেতা রাকেশ সিংয়ের

বিজেপি নেতা রাকেশ সিং বলেন, পুরো ভিডিওটি ২ মিনিট ১৩ সেকেন্ডের। সেখানে এডিট করে মাত্র ৫১ সেকেন্ডের ভিডিও দেখানো হচ্ছে।

Updated: May 15, 2019, 07:31 PM IST
'এডিট করা ভিডিও দেখিয়ে মিথ্যা বোঝাচ্ছেন মুখ্যমন্ত্রী', দাবি বিজেপি নেতা রাকেশ সিংয়ের

নিজস্ব প্রতিবেদন : আগরপাড়ায় নির্বাচনী সভা থেকে বিজেপি নেতা রাকেশ সিংয়ের ভাইরাল হওয়া ভিডিও দেখিয়ে মুখ্যমন্ত্রী দাবি করেছেন, মঙ্গলবার বিদ্যাসাগর কলেজে তাণ্ডব চালিয়েছে বিজেপি। বিদ্যাসাগরের মূর্তি-ও ভেঙেছে বিজেপি সমর্থকরেরা। মুখ্যমন্ত্রীর সভায় তাঁর ভাইরাল হওয়া ভিডিও শুনিয়ে তোপ দাগার পরই পাল্টা আক্রমণে নেমেছেন বিজেপি নেতা রাকেশ সিংও। এডিট করা ভিডিও দেখিয়ে মানুষকে মিথ্যা বোঝানো হচ্ছে বলে তোপ দেগেছেন তিনি।

বিজেপি নেতা রাকেশ সিং বলেন, পুরো ভিডিওটি ২ মিনিট ১৩ সেকেন্ডের। সেখানে এডিট করে মাত্র ৫১ সেকেন্ডের ভিডিও দেখানো হচ্ছে। রাকেশ সিংয়ের দাবি, ওই ফাটাফাটি নামে ওই গ্রুপটি তাঁদের নিজেদের। সেখানে ঝামেলার আশঙ্কা করেছিলেন একজন। তিনি তখন ঝান্ডার সঙ্গে ডান্ডার কথার বলেছেন। কারণ তাঁর বক্তব্য, 'মারলে তো মারবই।' ভিডিও যদি দেখাতেই হয়, তবে মুখ্যমন্ত্রীর কাছে পুরো ভিডিওটি দেখানোর দাবি করেছেন রাকেশ সিং। একইসঙ্গে, তিনি জানিয়েছেন তৃণমূলের বিরুদ্ধে মামলা করবেন তিনি।

আরও পড়ুন, 'সার্টিফিকেট তুলতে যায় স্বর্ণালি, প্রাণ বাঁচাতে কলেজে ঢুকি', রাহুলের প্রশ্নে জবাব অভিষেকের

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা বিশ্ববিদ্যালয় ও বিদ্যাসাগর কলেজে তাণ্ডব, ভাঙচুরের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে দেখা যায়, রাকেশ সিং তাঁর 'ফাটাফাটি' গ্রুপের সদস্যদের অমিত শাহের রোড-শোয়ে লাঠি নিয়ে আসতে বলছেন। বলছেন, 'ঝামেলা হতে পারে। তাই কাল সবাইকে আসতেই হবে। যে আসবে না, তাঁকে গ্রুপ থেকে বের করে দেওয়া হবে।' ভিডিওয় আরও শোনা যাচ্ছে, রাকেশ সিং বলছেন, 'দরকারে ঝামেলা তৈরি করবে। আট ফুটের ডান্ডা নিয়ে আসবে। পুলিস ও তৃণমূলের গুন্ডাদের শায়েস্তা করতে হবে।'