close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আধাসেনা মোতায়েনে কোনও অসুবিধা নেই: মমতা

"কেন্দ্রীয় বাহিনী আমাদের জানিয়ে এসেছে। আমাদের বলেই কাজ করছে।"

Updated: Mar 15, 2019, 07:47 PM IST
আধাসেনা মোতায়েনে কোনও অসুবিধা নেই: মমতা

নিজস্ব প্রতিবেদন : সুষ্ঠু ও অবাধ ভোটের লক্ষ্যে রাজ্যে আধাসেনা মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। আজই বিভিন্ন জেলায় পৌঁছে যায় কেন্দ্রীয় বাহিনী। রুটমার্চও শুরু করে দেয় বাহিনী। তবে এই নিয়ে রাজ্য সরকার বা প্রশাসনের কোনও অসুবিধা নেই বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

প্রসঙ্গত, রাজ্যে এবার প্রথমবার ৭ দফায় লোকসভা ভোট। কমিশনের ৭ দফায় ভোট করানোর সিদ্ধান্তে আগেই উষ্মাপ্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওয়াকিবহল মহলের মতে, বিরোধীদের অভিযোগের প্রেক্ষিতে বাহিনী বাড়াতেই ৭ দফায় ভোট করানোর সিদ্ধান্ত নেয় কমিশন। যদিও এদিন রাজ্যে বাহিনী মোতায়েন, রুটমার্চ এই নিয়ে জিজ্ঞাসা করা হলে মুখ্যমন্ত্রী বলেন, "কেন্দ্রীয় বাহিনী আমাদের জানিয়ে এসেছে। আমাদের বলেই কাজ করছে। এতে আমাদের কোনও অসুবিধা নেই। আসুক না।"

আরও পড়ুন, 'যেমন চরিত্র, তেমন আলোচনা', ফেসবুক ট্রোলিংয়ে খোঁচা দিলীপের

প্রসঙ্গত, আজ থেকেই পূর্ব মেদিনীপুরের দিঘায় শুরু হয়ে গিয়েছে বাহিনীর রুটমার্চ। দিঘা পুলিসকে সঙ্গে নিয়ে সীমানা এলাকায় নাকা চেকিংও শুরু করেছে বাহিনী। রামনগর, এগরাতেও শুরু হয়েছে বাহিনীর রুটমার্চ। অন্যদিকে উত্তর দিনাজপুরের চোপড়ার লক্ষীপুরেও বাহিনী রুটমার্চ শুরু করেছে। পূর্ব বর্ধমানের আসানসোলেও পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। শুক্রবার সন্ধ্যায় আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত বাজার এলাকায় জিটি রোডে রুট মার্চ করে কেন্দ্রীয় বাহিনী।