ভিডিয়ো: ২৫ দিনের প্রচারে ওই একটা দিনেই গ্লাভস পরে দেখেছে: মিমি

মিমির যুক্তি, প্রতিদিন প্রচার করছি। মানুষের সঙ্গে হাত মেলাতে কষ্ট হলে প্রতিদিন গ্লাভস পরতাম। 

Updated By: Apr 26, 2019, 10:03 PM IST
ভিডিয়ো: ২৫ দিনের প্রচারে ওই একটা দিনেই গ্লাভস পরে দেখেছে: মিমি

নিজস্ব প্রতিবেদন: হাতে গ্লাভস পরে ভোটারদের সঙ্গে হাত মেলাচ্ছেন যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল সেই ছবি। জি ২৪ ঘণ্টায় ওই বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন তৃণমূল প্রার্থী। তাঁর ব্যাখ্যা, ২৫ দিনের প্রচারে ওই একটা দিন ছাড়া তো গ্লাভস হাতে দেখেনি কেউ।

গ্লাভস পরে প্রচার করছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবি। মিমির জবাব,''যাঁরা করছে, তারাই জবাব দিতে পারবে। দুটো লোক কী বলেছে, সেটা দেখতে গেলে আমার কেন্দ্রের লক্ষাধিক ভোটারকে কে দেখবে? আমি নেতিবাচক নই। মিথ্যাচারেও বিশ্বাসী নই।

মিমির যুক্তি, প্রতিদিন প্রচার করছি। মানুষের সঙ্গে হাত মেলাতে কষ্ট হলে প্রতিদিন গ্লাভস পরতাম। যুক্তিটা দিয়েছে, লোকের সঙ্গে হাত মেলানোর পর যেন ধুতে না হয়। আমরা সবার আগে দর্শকের সঙ্গে হাত মেলাই। জীবনে যা আছে দর্শকদের জন্য। 

তাহলে দস্তানা পরতে গেলেন কেন? মিমির ব্যাখ্যা, আমার হাতে কাটা ছিল। আমি কুলার স্প্রে লাগিয়েছিলাম, সেটা শুকোতে সময় লাগে। অনেক লোক জড়ো হয়েছিলেন, তখন কি গাড়ির কাঁচ তুলে চলে যাব? এধরনের প্রচার তাঁর উপরে প্রভাব ফেলে না বলে দাবি করেও মিমি বলেন, এটা হাস্যকর। ২৫ দিন কেন এমন ছবি পাননি। এখনও তো প্রচার করছি?

গাড়িতে বসে দস্তানা পরে সাধারণ মানুষের সঙ্গে মিমির হাত মেলানোর ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বহু মানুষ তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। কটাক্ষও করেন অনেকে। 

আরও পড়ুন- টুপি পরে রাস্তায় বেরোতে ভয় পাচ্ছেন মুসলিমরা, সংখ্যালঘু এলাকায় বললেন ফিরহাদ

 

.