Dhankhar-Suvendu সাক্ষাৎ, ফের আইনশৃঙ্খলা ইস্যুতে সরব বিরোধী দলনেতা

রাজ্যপালের কাছে একগুচ্ছে অভিযোগ করলেন বিরোধী দলনেতার। 

Updated By: Jun 20, 2021, 09:51 PM IST
 Dhankhar-Suvendu সাক্ষাৎ, ফের আইনশৃঙ্খলা ইস্যুতে সরব বিরোধী দলনেতা

নিজস্ব প্রতিবেদন: রবিবার রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করলেন শুভেন্দু অধিকারী। রাজভবন সূত্রে খবর, এদিনও ফের রাজ্যের সাংবিধানিক প্রধানের কাছে আইনশৃঙ্খলা প্রসঙ্গে সরব হন বিরোধী দলনেতা। রাজ্য সরকারের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ জমা দেন তিনি।

রাজভবন সূত্রে জানা গিয়েছে, এদিন রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালের কাছে ফের অভিযোগ জানান শুভেন্দু অধিকারী। অভিযোগ করেন, বিধানসভা ভোটের ফলাফল বের হওয়ার পর থেকেই বিজেপি নেতা-কর্মীদের উপর অত্যাচার চলছে। এ বিষয়ে রাজ্যপালের দ্রুত হস্তক্ষেপের দাবি জানান তিনি। এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ রাজ্য পুলিস এবং কলকাতা পুলিসকেও কাঠগড়ায় তোলেন। শুভেন্দু অধিকারীর অভিযোগ, বিজেপি নেতা-কর্মীদের মিথ্যা মামলায় ফাসানো হচ্ছে।

আরও পড়ুন: 'ওটা বঙ্গভঙ্গ দিবস', পশ্চিমবঙ্গ দিবস ইস্যুতে তৃণমূলের নিশানায় Suvendu

আরও পড়ুন: উত্তরবঙ্গ ইস্যুতে রাজ্য BJP-তে দ্বিমত! দিলীপ নন, বার্লার পাশে Suvendu

তবে এই প্রথম নয়, এর আগে পঞ্চাশ জন বিজেপি বিধায়ককে সঙ্গে নিয়ে রাজ্যপালের দ্বারস্থ হন শুভেন্দু অধিকারী। সেবারও রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে অভিযোগ করেন তিনি। ভোট পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ জানান। এরপরই রাজ্যের বিরুদ্ধে সরব হন জগদীপ ধনখড়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কেও চিঠি লেখেন তিনি। শুভেন্দুর সঙ্গে সাক্ষাতের পরের দিনই তড়িঘড়ি দিল্লি উড়ে যান জগদীপ ধনখড়। সেখানে গিয়ে আলাদ আলাদা ভাবে রাষ্ট্রপতি, স্বরাষ্ট্রমন্ত্রী, জাতীয় মানবাধিকার কমিশেনের চেয়ারম্যান, কেন্দ্রীয় কয়লা ও সংস্কৃতি মন্ত্রীর সঙ্গে বৈঠক করেন তিনি। যাকে ঘিরে জল্পনা তুঙ্গে।

.