ফের মদন মামলার শুনানি হাইকোর্টে

সারদা চিটফান্ড মামলায় প্রভাবশালী তত্বে ২১ মাস জেলে থাকার পর গত ৯ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র। তবে, ছাড়া পাওয়ার পর আইনি গেরোয় তিনি ভবানীপুরে নিজের বাড়িতে এখনও পা রাখতে পারেননি। ঠাঁই হয় বাড়ির কাছের একটি হোটেলে। তবুও ভেবেছিলেন পুজো-কালীপুজোটা ভালই কাটবে পরিবারের সঙ্গে। এই পরিস্থিতিতে এবার সিবিআই-এর নতুন চালে ফের টেনশনে পড়তে চলেছেন মদন মিত্র।

Updated By: Sep 22, 2016, 10:06 AM IST
ফের মদন মামলার শুনানি হাইকোর্টে

ওয়েব ডেস্ক : সারদা চিটফান্ড মামলায় প্রভাবশালী তত্বে ২১ মাস জেলে থাকার পর গত ৯ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র। তবে, ছাড়া পাওয়ার পর আইনি গেরোয় তিনি ভবানীপুরে নিজের বাড়িতে এখনও পা রাখতে পারেননি। ঠাঁই হয় বাড়ির কাছের একটি হোটেলে। তবুও ভেবেছিলেন পুজো-কালীপুজোটা ভালই কাটবে পরিবারের সঙ্গে। এই পরিস্থিতিতে এবার সিবিআই-এর নতুন চালে ফের টেনশনে পড়তে চলেছেন মদন মিত্র।

আরও পড়ুন- জেল থেকে বেরোলেন একেবারে অন্য মদন, আগের থেকে অনেক সাবধানী 

মদন মিত্রের জামিন খারিজের মামলার দ্রুত শুনানির আর্জি মেনে নিলেন প্রধান বিচারপতি গিরীশ গুপ্ত। ঠিক হয়েছে, মামলাটি শুনবেন বিচারপতি নীশিথা মাত্রে। পুজোর আগেই মামলার শুনানির জন্য আজ হাইকোর্টে আবেদন জানাবে সিবিআই। এর আগে কলকাতা হাইকোর্টে মদন মিত্রের জামিন খারিজ করেন বিচারপতি নীশিথা মাত্রে। ফলে পুজোটা কেমন কাটবে, তা নিয়ে টেনশনেই থেকে গেলেন প্রাক্তন মন্ত্রী।

.