১৭ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের মেয়াদ বাড়ল মদন মিত্রের

মদন মিত্রের জেল হেফাজতের মেয়াদ বাড়ল। ১৭ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। আজ শুনানির সময় মদন মিত্রের আইনজীবীরা তাঁর পাসপোর্ট এবং বেল বন্ড বাবদ জমা রাখা ১ লক্ষ টাকা ফেরতের আর্জি জানান। একই সঙ্গে তাঁরা অভিযোগ করেন, সারদা মামলায় গ্রেফতার মনোরঞ্জনা সিং RSS ঘনিষ্ঠ হওয়ায় জেল হেফাজত হওয়া সত্ত্বেও তাঁকে বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে। অথচ উল্টো নিয়ম মদন মিত্রের বেলায়। সিবিআইয়ের আইনজীবী অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেন।

Updated By: Dec 3, 2015, 04:45 PM IST
১৭ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের মেয়াদ বাড়ল মদন মিত্রের

ওয়েব ডেস্ক: মদন মিত্রের জেল হেফাজতের মেয়াদ বাড়ল। ১৭ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। আজ শুনানির সময় মদন মিত্রের আইনজীবীরা তাঁর পাসপোর্ট এবং বেল বন্ড বাবদ জমা রাখা ১ লক্ষ টাকা ফেরতের আর্জি জানান। একই সঙ্গে তাঁরা অভিযোগ করেন, সারদা মামলায় গ্রেফতার মনোরঞ্জনা সিং RSS ঘনিষ্ঠ হওয়ায় জেল হেফাজত হওয়া সত্ত্বেও তাঁকে বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে। অথচ উল্টো নিয়ম মদন মিত্রের বেলায়। সিবিআইয়ের আইনজীবী অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেন।

প্রসঙ্গত, প্রভাবশালী তকমার কারণে বাতিল হয়েছে তাঁর জামিন। সেকারণে প্রভাবশালী তকমা ঘোচাতে মরিয়া মদন মিত্র।  মুখ্যমন্ত্রী ও দল পাশে না থাকলেও আজ আলিপুর আদালতে সদলবলে হাজির ছিলেন মদনের অনুগামীরা। তাঁরা ফুল ছুঁড়ে মদন মিত্রকে স্বাগত জানান। মদন মিত্র জিন্দাবাদ শ্লোগানও দেন। তবে সতর্ক মদন তাঁদের ফুল ছুড়তে বারণ করেন। বারণ করেন শ্লোগান দিতেও। সেই ছবি ধরা পড়েছে আমাদের ক্যামেরায়।

যে চুরি করে সেই চোর, দল নয়।  মুখ্যমন্ত্রীর এই মন্তব্যেই এবার সায় দিলেন মদন মিত্রও। গত সোমবার আমতায় প্রশাসনিক সভায় মুখ্যমন্ত্রী একথা বলেছিলেন। রাজনৈতিক মহলে জল্পনা ছিল, মুখ্যমন্ত্রীকে মদন মিত্রের দিকেই ইঙ্গিত করছেন? তারপর আজ দলনেত্রীর সুরেই সুর মেলালেন মদন। মুখরক্ষার কৌশল নাকি নেকনজরে থাকতেই বক্তব্য ? উঠছে প্রশ্ন।

.