হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে মদন মিত্র বললেন, ''সত্যের জয় হল''

সেই কবে বাড়িতে থেকে বেরিয়ে সিবিআই দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন। তারপর আর ফেরা হয়নি। সিবিআইয়ের প্যাঁচে পড়ে জেলে যেতে হয়েছিল। জেলে গিয়ে বাড়ি ফেরার মরিয়া চেষ্টা করেও বারবার ব্যর্থ হচ্ছিলেন। শেষ অবধি ৩২৪ দিন পর জামিন পেলেন। তবু হাসপাতাল থেকে ছাড়া পাওয়া নিয়ে অনিশ্চিয়তা ছিল। কিন্তু সে সব অনিশ্চয়তা কাটিয়ে অ্যাম্বুলেন্সে চড়ে ভবানীপুরের বাড়িতে ফিরলেন মন্ত্রী মদন মিত্র।

Updated By: Nov 1, 2015, 04:18 PM IST
হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে মদন মিত্র বললেন, ''সত্যের জয় হল''

ওয়েব ডেস্ক: সেই কবে বাড়িতে থেকে বেরিয়ে সিবিআই দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন। তারপর আর ফেরা হয়নি। সিবিআইয়ের প্যাঁচে পড়ে জেলে যেতে হয়েছিল। জেলে গিয়ে বাড়ি ফেরার মরিয়া চেষ্টা করেও বারবার ব্যর্থ হচ্ছিলেন। শেষ অবধি ৩২৪ দিন পর জামিন পেলেন। তবু হাসপাতাল থেকে ছাড়া পাওয়া নিয়ে অনিশ্চয়তা ছিল। কিন্তু সে সব অনিশ্চয়তা কাটিয়ে অ্যাম্বুলেন্সে চড়ে ভবানীপুরের বাড়িতে ফিরলেন মন্ত্রী মদন মিত্র।

ছাড়া পেলেন মদন মিত্র। আজ বেলা সাড়ে বারোটা নাগাদ এসএসকেএম থেকে তাঁকে ছাড়া হয়। তার আগেই মন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা করে ফিট রিপোর্ট জমা দেন চিকিত্‍সকরা। বলেন, বাড়ি যাওয়ার মত সুস্থ রয়েছেন মন্ত্রী। এরপরই তড়িঘড়ি হাসপাতালে পৌছয় অ্যাম্বুল্যান্স। নেতা-অনুগামীরা কার্যত কর্ডন করে অ্যাম্বুল্যান্সে তুলে দেন তাঁকে। গাড়ি ছোটে মন্ত্রীর ভবানীপুরের বাড়ির দিকে। বাড়ি পৌছে শুভানুধ্যায়ীদের তিনি বলেন, ভালো আছি। ঘরে ঢুকে প্রথমে ঠাকুরের সিংহাসনে প্রণাম করেন মদন মিত্র। বলেন, সত্যের জয় হল, মানুষের জয় হল। এরপর বাড়ির লোক আর পাড়া প্রতিবেশীদের সঙ্গে টুকটাক কথা বলেই সময় কাটান মন্ত্রী।

.