ফের জামিনের আর্জি খারিজ, ভোটে প্রার্থী হওয়া নিয়ে মুখ খুললেন মদন

ফের মদন মিত্রের জামিনের আর্জি খারিজ।  তাঁকে ১৪ জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। আদালতে আজ মদন মিত্রের জামিনের স্বপক্ষে জোরালো সওয়াল করেন তাঁর  আইনজীবী। তাঁর যুক্তি,  মদন মিত্র এখন আর মন্ত্রী নন, প্রভাবশালীও নন। পরিস্থিতিও আর আগের মতো নেই।  একইসঙ্গে মক্কেলের অসুস্থতার কথাও আদালতের সামনে তুলে ধরেন তিনি। বলেন, মদন মিত্র  অসুস্থ, জেলে যথাযথ চিকিত্সা হচ্ছে না।  কিন্তু, বিফলে যায় আইনজীবীর চেষ্টা। মদন মিত্রের জামিনের আর্জি খারিজ করে দেয় আদালত।   

Updated By: Dec 31, 2015, 04:12 PM IST
ফের জামিনের আর্জি খারিজ, ভোটে প্রার্থী হওয়া নিয়ে মুখ খুললেন মদন

ওয়েব ডেস্ক: ফের মদন মিত্রের জামিনের আর্জি খারিজ।  তাঁকে ১৪ জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। আদালতে আজ মদন মিত্রের জামিনের স্বপক্ষে জোরালো সওয়াল করেন তাঁর  আইনজীবী। তাঁর যুক্তি,  মদন মিত্র এখন আর মন্ত্রী নন, প্রভাবশালীও নন। পরিস্থিতিও আর আগের মতো নেই।  একইসঙ্গে মক্কেলের অসুস্থতার কথাও আদালতের সামনে তুলে ধরেন তিনি। বলেন, মদন মিত্র  অসুস্থ, জেলে যথাযথ চিকিত্সা হচ্ছে না।  কিন্তু, বিফলে যায় আইনজীবীর চেষ্টা। মদন মিত্রের জামিনের আর্জি খারিজ করে দেয় আদালত।   

এদিকে, বিধানসভা ভোটে প্রার্থী হবেন কিনা, উত্তর দেবে ২০১৬। এমনই মন্তব্য প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্রের। আজ আলিপুর আদালতে পেশ করা হয় তাঁকে। ঢোকার মুখে সাংবাদিকদের ইংরাজি নতুন বছরের শুভেচ্ছা জানান প্রাক্তন মন্ত্রী। একইসঙ্গে তাঁর মন্তব্য, অসহিষ্ণু হয়ে লাভ নেই। সব প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে নতুন বছরের।

.